আনুশকাকে নিয়ে কানাঘুষা

news-details
বিনোদন

।। বিনোদন ডেস্ক ।। 

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা কি অভিনয় ছাড়লেন! এই গুঞ্জন ঘুরপাক খাচ্ছে বলিপাড়ায়। গেল বছর ডিসেম্বরে মুক্তি পেয়েছিল তার অভিনীত শেষ সিনেমা ‘জিরো’।

এই ছবিতে নায়ক ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। এরপর আর কোনো চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হননি এই অভিনেত্রী। কেন অভিনয় থেকে নিজেকে সরিয়ে রেখেছেন এই নায়িকা? অনেক জনপ্রিয় নায়িকাকে দেখা গেছে বিয়ের পর অভিনয় ছেড়ে সংসারে মন দিতে।

আনুশকা শর্মার ক্ষেত্রেও এমন হলো কী না রিতি মতো গুঞ্জন শুরু হয়েছে। নানা রকম কানাঘুষা চলছেই। তবে এ কথা সত্য, বর্তমানে আনুশকার বেশিরভাগ সময় কাটছে স্বামী বিরাট কোহলির সঙ্গে।

পাশাপাশি নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্মসের ব্যানারে সিনেমা নির্মাণের ব্যাপারে বেশি মনোযোগী হয়েছেন তিনি। এদিকে সামনে ক্রিকেট ওয়ার্ল্ড কাপ।

প্রথমবারের মতো এই আসরে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন কোহলি। তাই স্বামী বিরাটকে সহযোগিতা করতে সময় দিচ্ছেন আনুশকা। ওয়ার্ল্ড কাপ টুর্নামেন্ট চলাকালীন স্টেডিয়ামেও নাকি উপস্থিত থাকবেন আনুশকা।

একটি সূত্রে জানা গেছে, আনুশকা স্টেডিয়ামে যাবেন এবং স্বামীকে সমর্থন জোগাবেন। সাধারণত, খেলায়াড় টিম বাসে তাদের স্ত্রীরা ভ্রমণ করেন। কিন্তু আনুশকা নিজে গাড়ি ভাড়া করে স্টেডিয়ামে যাওয়ার পরিকল্পনা করেছেন। ২০১৭ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন বিরাট-আনুশকা। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।