ব্রেকিং নিউজ

সাংবাদিক নয়ন মুরাদের পিতার ইন্তেকাল

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক প্রচার প্রকাশনা সম্পাদক ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক দপ্তর সম্পাদক ও নাগরিক বার্তা ডটকমের চিফ নিউজ এডিটর নয়ন মুরাদের পিতা আব্দুল গনি ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিলাহি অইন্না ইলাইহি রাজিউন)। তিনি আজ শনিবার সকাল ৮টায় বরিশাল শহরে  তার ছোট ছেলের বাসায় হৃদরোগজনিত কারণে ইন্তেকাল করেন। আব্দুল গনি বরিশাল কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয় শিক্ষকতা করতেন ।তিনি দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দুই পুত্র, এক কন্যা, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার বাদ আসর বরিশাল জিয়া সড়ক বায়তুল আমান জামে মসজিদে নামাজে জানাজা শেষে বাদএশা  নলছিটির রানাপাশা গ্রামে  তার স্ত্রীর কবরের পাশে দাফন করা হবে।

নয়ন মুরাদের পিতার মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী আজ এক বিবৃতিতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেন। ডিআরইউ নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অপরদিকে, নয়ন মুরাদের পিতার মৃত্যুতে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ ক্র্যাব নেতৃবৃন্দ গভীর শোক জানিয়ে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।