ব্রেকিং নিউজ

রোগী সেজে ‘ভুয়া চিকিৎসক’ ধরলেন এসি ল্যান্ড

news-details
জাতীয়

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুরে ইব্রাহিম খলিল (৩০) নামে এক ভুয়া চিকিৎসককে আটক করে জরিমানা আদায় করা হয়েছে। মির্জাপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মঈনুল হক রোগী সেজে এ ভুয়া চিকিৎসককে আটক করেন।

গতকাল শুক্রবার রাতে উপজেলার গোড়াই এলাকায় অবস্থিত ঢাকা হোমিও হলে অভিযান পরিচালনা করে জরিমানা আদায় ও প্রতিষ্ঠানটি সিলগালা করেন মঈনুল হক।

জানা যায়, ভুয়া চিকিৎসক ইব্রাহিম খলিল জামালপুর জেলার তারা শেখের ছেলে। ইব্রাহিম খলিল চিকিৎসক পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবত অন্য চিকিৎসকের প্যাড ও সিল ব্যবহার করে চিকিৎসা দিয়ে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে সহকারী কমিশনার (এসি ল্যান্ড) মঈনুল হক নিজেই রোগী সেজে হাজির হন কিøনিকে। সেখানে চিকিৎসক ইব্রাহিম খলিলের কাছে সনদপত্র দেখতে চাইলে তিনি দেখাতে ব্যর্থ হন। পরে তাকে আটক করে ৩০ হাজর টাকা জরিমানা আদায় ও ওই প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মঈনুল হক বলেন, ‘ভুয়া চিকিৎসক ইব্রাহিম খলিল দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলেন। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর (৫২) ধারায় তাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। একইসঙ্গে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়।’


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।