ব্রেকিং নিউজ

টেকনাফে বন্দুকযুদ্ধে নারী মাদককারবারি নিহত

news-details
দেশজুড়ে

টেকনাফ (কক্সবাজার ) প্রতিনিধি : 

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সমুদা বেগম (৪০) নামে এক মাদককারবারি নারী নিহত হয়েছেন। নিহত নারী হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়াপাড়া মৃত নুর সালামের সহধর্মিনী।

রোববার (৫ জানুয়ারী) ভোর রাতে হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী মগপাড়ার পাশে লবণের মাঠে পুলিশের সঙ্গে একদল মাদক ব্যবসায়ীর বন্দুকযুদ্ধের ঘটনায় ওই নারী নিহত হয়।

জানা গেছে, গোপন সংবাদ ভিত্তিতে টেকনাফ থানা পুলিশের একটি দল খারাংখালী মগপাড়ায় ইয়াবা উদ্ধারে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে মাদককারবারি ও অস্ত্রধারীরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। বেশ কিছু সময় গুলি বিনিময়ের পর অস্ত্রধারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবাসহ ওই নারীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স হয়ে কক্সবাজার সদর হাসাপাতাল প্রেরণ করা হয়। সেখানে নেয়ারপর কর্তব্যরত চিকিৎসক সমুদা বেগমকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বিষয়টি নিশ্চিত করেছেন। বন্দুকযুদ্ধে পুলিশের চার সদস্য আহত হয়েছেন বলেও জানান তিনি। তারা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আরিফুর রহমান (২৭), কনস্টেবল রুবেল, রাসেল ও হাবিব।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।