ব্রেকিং নিউজ

আবরার হত্যায় পলাতক আসামিদের খুঁজতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ

news-details
আইন-আদালত

আমাদের প্রতিবেদক : 

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার আসামীদের মধ্যে এখনও পলাতক রয়েছেন ৪ জন। পলাতক আসা‌মিরা হ‌লেন মোর্শেদুজ্জামান জিসান, এহতেশামুল রাব্বি তানিম, মোর্শেদ অমত্য ইসলাম ও মোস্তবা রাফিদ। পলাতক এ আসা‌মিদের হা‌জি‌র করতে প‌ত্রিকায় বিজ্ঞ‌প্তি প্রকা‌শের নি‌র্দেশ দি‌য়ে‌ছেন আদালত।

রোবাবার ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. কায়সারুল ইসলাম এ আদেশ দেন। একই সঙ্গে এ বিষ‌য়ে প্র‌তি‌বেদন দা‌খিলের জন্য আগামী ১৩ জানুয়া‌রি দিন ধার্য করা হ‌য়ে‌ছে। রাজধানীর চকবাজার থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) ও পু‌লি‌শের উপ-প‌রিদর্শক মাঝহারুল ইসলাম এ তথ্য নি‌শিচত ক‌রে‌ছেন।

এর আগে গত ১৩ ন‌ভেম্বর গো‌য়েন্দা পু‌লিশের (ডি‌বি) লালবাগ জোনাল টি‌মের প‌রিদর্শক মো. ওয়া‌হিদুজ্জামান আরবার ফাহাদ হত্যা মামলায় ২৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল ক‌রেন। প‌রে ১৮ নভেম্বর অভিযোগপত্র গ্রহণ করে পলাতক ৪ আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। প‌রোয়ানা অনুযায়ী, গ্রেফতার কর‌তে না পারায় গত ৩ ডি‌সেম্বর তা‌দের সম্পদ ক্রো‌কের নি‌র্দেশ দেওয়া হয়। রোববারের ম‌ধ্যে বাজেয়াপ্ত করা সম্পত্তি তা‌মি‌লের নি‌র্দেশ দেওয়া হ‌য়ে‌ছিল।

উল্লেখ্য, গত বছরের ৬ অক্টোবর রাতে বুয়েটের শেরে বাংলা হলে ছাত্রলীগের হাতে পিটুনির শিকার হয়ে মারা যান বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ। এ ঘটনায় পরদিন নিহতের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে ১৯ জনকে আসামি করে চকবাজার থানায় একটি মামলা করেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।