ব্রেকিং নিউজ

ঢাবি ছাত্রী ধর্ষণ : ২৮ জানুয়ারি প্রতিবেদন দাখিলের নির্দেশ

news-details
আইন-আদালত

আমাদের প্রতিবেদক : 

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ২৮ জানুয়ারি ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার মামলার এজাহার আদালতে আসে। ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা এজাহারটি গ্রহণ করে ক্যান্টনমেন্ট থানার পুলিশ পরিদর্শক মনিরুজ্জামানকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

তবে এর আগে সোমবার রাতে মামলাটি ক্যান্টনমেন্ট থানা পুলিশ তদন্তের জন্য ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ কাজি শাহীন হক।

সোমবার দুপুরে ভুক্তভোগী ওই ছাত্রীর অধ্যক্ষ বাবা বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, মেয়েটি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে এবং হলে থাকে। গত ৫ জানুয়ারি সন্ধ্যা ৫টা ৪০ মিনিটের দিকে তার বান্ধবীর বাসায় যাওয়ার উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের বাসে রওনা করে। রাত ৭টার দিকে বাসটি ক্যান্টনমেন্ট থানাধীন কুর্মিটোলা বাস স্ট্যান্ডে থামে। সে বাস থেকে নেমে ফুটপাট দিয়ে ৪০/৫০ গজ শেওড়ার দিকে হেঁটে আর্মি গলফক্লাব মাঠ সংলগ্ন স্থানে পৌঁছালে পিছন দিক থেকে অজ্ঞাতনামা ২৫/৩০ বছর বয়সী যুবক গলা ধরে তাকে ফুটপাতের পাশে মাটিতে ফেলে দেয় এবং তার গলা চেপে ধরে। সে অজ্ঞান হয়ে পড়লে আসামি ভিকটিমকে ধর্ষণ করে। পরে ভিকটিম কিছুটা সুস্থ হলে আসামি তাকে মারধর করে এবং বিভিন্ন ভয়-ভীতি প্রদর্শন করে। আসামি ভিকটিমের কাছে বিভিন্ন কথা জিজ্ঞাসা করে। পরবর্তীতে আসামি ভিকটিমের কাছ থেকে একটি স্যামসাং মোবাইল ফোন, একটি হাত ঘড়ি এবং নগদ দুই হাজার টাকা নেয়। এক পর্যায়ে ভিকটিম দৌড়ে একটি রিকশাযোগে তার বান্ধবীর বাসায় যায়। পরে তার বান্ধবী ভিকটিমকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।