ব্রেকিং নিউজ

আওয়ামী লীগের কোন নেতা কোন বিভাগের দায়িত্বে

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক :

আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিলের পর গঠিত নতুন কমিটিতে দলটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেলেন সাবেক ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন শফিক।

বৃহস্পতিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এ ছাড়া দেশের ৮ বিভাগে সাংগঠনিক কর্মকাণ্ড দেখতে ৪ জন যুগ্ম সাধারণ সম্পাদক ও ৮জন সাংগঠনিক সম্পাদকের মধ্যে দায়িত্ব বণ্টন করেছে ক্ষমতাসীন দলটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২১তম জাতীয় কাউন্সিলে প্রদত্ত ক্ষমতাবলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সাখাওয়াত হোসেন শফিককে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান করেছেন। সাখাওয়াত হোসেন শফিক কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। তিনি সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্বও পেয়েছেন।

এ ছাড়া বিভাগীয় সাংগঠনিক কার্যক্রমের দায়িত্ব বণ্টন করা হয়েছে ৮ জন সাংগঠনিক সম্পাদকের ওপর।

তারা হলেন- রংপুর বিভাগের দায়িত্ব পেয়েছেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন, রাজশাহীতে এস এম কামাল হোসেন, ঢাকা বিভাগে মির্জা আজম, বরিশাল বিভাগে অ্যাডভোকেট আফজাল হোসেন, চট্টগ্রাম বিভাগে আহমদ হোসেন, খুলনা বিভাগে বি এম মোজাম্মেল হক, ময়মনসিংহ বিভাগে শফিউল আলম চৌধুরী নাদেল এবং সিলেট বিভাগে সাখাওয়াত হোসেন শফিক।

আর যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ সিলেট ও চট্টগ্রাম বিভাগের, ডা. দীপু মনি ঢাকা ও ময়মনসিংহ বিভাগের, ড. হাছান মাহমুদ এমপি রংপুর ও রাজশাহী বিভাগের এবং আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বরিশাল ও খুলনা বিভাগের কার্যক্রম দেখভালের দায়িত্ব পেয়েছেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।