ব্রেকিং নিউজ

মাদারীপুরে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত ১, আহত ২০

news-details
দেশজুড়ে

 মাদারীপুর প্রতিনিধি 

মাদারীপুরে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে এবং স্থানীয় যুব সম্প্রদায়ের একটি ভালো উদ্যোগ ভুল বোঝাবুঝিকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষে একজন নিহত ও উভয় পক্ষের ২০জন আহত হয়েছে।

আহতদের মধ্যে বাবুল মুন্সী (৪৫), হাসান শেখ (৩৫) ও কহিনুর খালাসীর অবস্থা গুরুতর হওয়ায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর বাবুল মুন্সী দুপুরে মারা যায়।

শুক্রবার সকালে রাজৈর উপজেলার উত্তর হোসেনপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাবুল মুন্সী ওই এলাকার মজিদ মুন্সীর ছেলে।

বাবুল মুন্সীর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে প্রতিপক্ষের অর্ধশতাধিক বাড়িঘর ভাংচুর ও লুটপাট করা হয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার উত্তর হোসেনপুর গ্রামে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে দীর্ঘদিন ধরে এলাকার দুটি পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল।

বৃহস্পতিবার সকালে দেলোয়ার মেম্বারের পক্ষের কয়েক যুবক মিলে এলাকার জঙ্গল পরিষ্কার পরিচ্ছন্ন করার জন্য দা, কাচি ও ছ্যান নিয়ে বের হয়। কিন্তু এ ঘটনা দেখে প্রতিপক্ষ জুলফিকার খালাসীর লোকজন তাদের উপর হামলা করতে এসেছে এমন ধারণা করে যুবকদের পরিছন্নতা কাজে বাঁধা দিয়ে তাদের উপর হামলা ও মারধর করে। পুলিশ বৃহস্পতিবার রাতে সাবেক মেম্বরসহ তিনজনকে আটক করলে উভয় পক্ষ আরও মারমুখী হয়ে ওঠে।

শুক্রবার সকালে বিবাদমান ওই দুটি পক্ষ জুলফিকার খালাসী (৫৫) ও দেলোয়ার মেম্বর পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এক রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয় পক্ষের ২০জন আহত হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মারাত্মক আহত সিরাজ খালাসী (৪০), জুলফিকার খালাসী (৫৫), কহিনুর খালাসী (৪৫), সজিব মুন্সী (৪৫), দেলোয়ার মুন্সী (৩০), বাবুল মুন্সী (৪৫), রিপন মুন্সীকে (৪৫) রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে হাসান শেখ, বাবুল মুন্সী ও কহিনুর খালাসীকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বাবুল মুন্সী দুপুর ২টার দিকে মারা যায়। তার মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে প্রতিপক্ষের অর্ধশতাধিক ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট হয়েছে বলে স্থানীয়া জানায়।

রাজৈর থানার অফিসার-ইন চার্জ খোন্দকার শওকত জাহান বলেন, “বাবুল মুন্সী নামে একজন মারা গেছে। তিনজনকে আটক করা হয়েছে।
এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।