ব্রেকিং নিউজ

রিফাত হত্যা মামলার পাঁচ শিশু আসামির বয়স পরীক্ষার আবেদন

news-details
আইন-আদালত

বরগুনা প্রতিনিধি : 

রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিটভুক্ত ১৪ শিশু আসামির বিরুদ্ধে এই প্রথম সাক্ষ্য দিয়েছেন মামলার বাদী দুলাল শরীফ।

বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমানের আদালতে সাক্ষী দিয়ে মামলার বাদী সন্তোষ প্রকাশ করেছেন।

এদিকে ১৪ জন অপ্রাপ্তবয়স্ক আসামির মধ্যে পাঁচজনের বয়স বেশি মনে হওয়ায় রাষ্ট্রপক্ষ ডাক্তারি পরীক্ষার আবেদন করেছে।

বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পাবলিক প্রসিকিউটর মোস্তাফিজুর রহমান বলেন, সোমবার নির্ধারিত তারিখ অনুযায়ী মামলার বাদী ও নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ ১৪ আসামির বিরুদ্ধে সাক্ষী দিয়েছেন। এ সময় ১৪ জন আসামি আদালতে উপস্থিত ছিল।

১৪ শিশু আসামির মধ্যে পাঁচজন রাসেদুল হাসান রিশান, জয় চন্দ্র সরকার, মো. নাঈম, সাইয়েদ মারুফ বিল্লাহ ও মারুফ মল্লিকের বয়স বেশি মনে হওয়ায় রাষ্ট্রপক্ষ এই পাঁচজনের ডাক্তারি পরীক্ষার আবেদন করেছে।

চার্জশিটভুক্ত শিশু আসামিরা হলো, রাশিদুল হাসান রিশান ওরফে রিশান ফরাজী, রাকিবুল হাসান রিফাত হাওলাদার, আবু আবদুল্লাহ ওরফে রায়হান, ওলিউল্লাহ ওরফে অলি, জয় চন্দ্র সরকার ওরফে চন্দন, মো. নাইম, তানভীর হোসেন, নাজমুল হাসান, রাকিবুল হাসান নিয়ামত, সাইয়েদ মারুফ বিল্লাহ ওরফে মহিবুল্লাহ, মারুফ মল্লিক, প্রিন্স মোল্লা, রাতুল শিকদার জয় ও আরিয়ান হোসেন শ্রাবণ।

গেল বছরের দুই সেপ্টেম্বর আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় ২৪ জনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা মো. হুমায়ুন কবির। এদের মধ্যে প্রাপ্তবয়স্ত দশজন এবং শিশু চৌদ্দজন।

গেল বছরের ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে কোপানো হয় এবং ওইদিনই তিনি মারা যান।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।