নুসরাত হত্যার বিচার দাবিতে সিপিবির মানববন্ধন

news-details
রাজনীতি

।। নিজস্ব প্রতিবেদক ।। 

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার বিচারের দাবিতে পূর্বনির্ধারিত গণভবন থেকে বঙ্গভবন পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

শনিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘণ্টাব্যাপী এই কর্মসূচিতে রাজউকের সামনে মানববন্ধনে কর্মসূচিতে অংশ নেন সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

 এতে অন্যান্যের মধ্যে ট্রেড ইউনিয়ন নেতা মন্টু ঘোষ ও জলি তালুকদার, হজরত আলী, আবু তাহের বকুল, গোলাম রাব্বী খান, ত্রীদীব সাহা, বিকাশ সাহা প্রমুখ উপস্থিত রয়েছেন।
মানববন্ধনে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ২০ এপ্রিল থেকে ২৭ এপ্রিল পর্যন্ত নারী নির্যাতন প্রতিরোধ সপ্তাহ ঘোষণা করেন।

এর আগে, শুক্রবার সিপিবির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই মানববন্ধন কর্মসূচির কথা জানানো হয়। এ সময় কর্মসূচি সফল করার আহ্বান জানিয়ে বলা হয়, মানববন্ধন চলাকালে বঙ্গভবন প্রান্তে অবস্থান গ্রহণ করবেন সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও গণভবন প্রান্তে অংশ নেবেন দলের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম। স্বতঃস্ফূর্তভাবে কর্মসূচিতে অংশগ্রহণের জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।