ব্রেকিং নিউজ

কুমিল্লায় পল্লী বিদ্যুৎ কর্মকর্তাকে কুপিয়ে হত্যা

news-details
দেশজুড়ে

 কুমিল্লা প্রতিনিধি  : 

কুমিল্লায় শরীফ উদ্দিন খান (৪৫) নামে পল্লী বিদ্যুতের এক কর্মকর্তাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার গভীর রাতে জেলার বরুড়া উপজেলার আড্ডা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শরীফ উদ্দিন খান সিরাজগঞ্জ জেলা সদরের মধ্য ভদ্রঘাট এলাকার সাইফ উদ্দিন খানের ছেলে। তিনি পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর অধীন আড্ডা অভিযোগ কেন্দ্রের ইনচার্জ ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পল্লী বিদ্যুৎ সমিতি আড্ডা অভিযোগ কেন্দ্রের পাশে একটি ভাড়া বাসায় বুধবার রাতে ঘুমিয়ে ছিলেন শরীফ উদ্দিন খান। রাত দেড়টার দিকে দুর্বৃত্তরা ঘরের দুর্বল জানালার রড ভেঙে ঘরে প্রবেশ করে তাকে মাথায় কুপিয়ে গুরুতর আহত করে।

এ সময় পরিবারের সদস্যরা আর্তচিত্কার করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিত্সক মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

এদিকে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে যান কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জিএম মোস্তাফিজুর রহমান। বরুড়া থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কি কারণে এ হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছি। শিগগিরই ঘটনার রহস্য উদঘাটন করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।