ব্রেকিং নিউজ

ভোটার‌দের নির্ভয়ে কেন্দ্রে যেতে সহ‌যো‌গিতা করবে বিএনপি : তা‌বিথ

news-details
রাজনীতি

নিজস্ব প্র‌তি‌বেদক : 

বিএন‌পি নেতাকর্মীরা আগামী ৩০ জানুয়ারি নির্বাচনে ভোটারদের নির্ভ‌য়ে ভোট কে‌ন্দ্রে গি‌য়ে ভোট প্রদা‌নে সহ‌যো‌গিতা করবে বলে জা‌নি‌য়ে‌ছেন ঢাকা উত্তর সি‌টি কর‌পোরশ‌নের বিএন‌পির মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল। আজ শ‌নিবার সোয়া ১০টার দিকে খিলগাঁও তালতলা এলাকায় গণসং‌যোগকা‌লে তি‌নি এ কথা জানান।

গণসংযোগ করতে খিলগাঁও তালতলা মার্কেট হয়ে মালিবাগ বাজার, আনসার মাঠ হয়ে পূর্ব রামপুরা মেইন গলি, তিতাস রোড হয়ে বনশ্রী, মীরবাগ নতুন রাস্তা, মধুবাগ, টি এন্ড টি কলোনী, মগবাজার বিশাল সেন্টারের গলি থেকে মগবাজার মোড়, ইনসাফ মেডিকেল, দিলু রোড ও বাংলামোটরের দিকে যাচ্ছেন বিএনপির মনোনীত এই মেয়র প্রার্থী।

তা‌বিথ আউয়াল বলেন, ‌‘গণতন্ত্র হরণ করা হ‌য়ে‌ছে। এখন জনগণ ভোট দি‌তে পা‌রে না। এবার বিএন‌পির নেতাকর্মীরা ভোটার‌দের সাহস দি‌বে ভোট কে‌ন্দ্রে যে‌তে এবং ভোটা‌রেরা যা‌তে সুশৃঙ্খলভা‌বে ভোট দি‌তে পা‌রে সে সহ‌যোগিতা কর‌বে।’

নির্বাচন ক‌মিশনারের ওপর আস্থা নেই জানিয়ে এই মেয়র প্রার্থী ব‌লেন, ‘তারা লে‌ভেল প্লে‌য়িং ফিল্ড তৈ‌রি কর‌তে ব্যর্থ হ‌য়ে‌ছে। তারপ‌রও আমরা দেখ‌তে চাই নির্বাচন ক‌মিশন কি ক‌রে? সুষ্ঠু নির্বাচন হ‌লে ধা‌নের শী‌ষের বিজয় নি‌শ্চিত ।’

এ সময় তাবিথ আউয়ালের সঙ্গে আছেন বিএন‌পির যুগ্ম মহাস‌চিব খায়রুল ক‌বির খোকন, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরীন সুলতানা, নির্বাহী ক‌মি‌টির সদস্য আবুল হো‌সেন, নিপুন রায় চৌধুরী, আকরামুল হাসান, ম‌হিলা দলের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহ‌মেদ, কাউ‌ন্সিলর প্রার্থী হেলাল ক‌বির হেলু, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেনসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গি সংগঠ‌নের নেতাকর্মীরা।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।