ব্রেকিং নিউজ

ফরিদপুরে বসতবাড়িতে আগুনে পুড়ে প্রাণ গেলো মা-মেয়ের

news-details
দেশজুড়ে

 ফরিদপুর প্রতিনিধি : 

ফরিদপুরে আগুনে পুড়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে।  শনিবার দিবাগত গভীর রাতে ফরিদপুর শহরতলীর পূর্ব বিলমামুদপুরে আজাদ মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিলমামুদপুরে আজাদ মোল্লার বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় ঘরের ভেতর আজাদ মোল্লার স্ত্রী ও মেয়ে আগুনে দগ্ধ হয়। এতে ঘটনাস্থলেই আলেয়া বেগমের মৃত্যু হয়। গুরুতর অবস্থায় মেয়ে আদুরি বেগমকে (৬) উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়া হলে সেখানে আদুরির মৃত্যু হয়।

আলিয়াবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মুন্সি মোহাম্মদ তোফাজ্জেল হোসেন সম্রাট জানান, আজাদ-আলেয়া দম্পতির দুই ছেলে ও তিন মেয়ে। রাতে ছোট মেয়ে আদুরিকে নিয়ে আলেয়া আলাদা ঘরে ঘুমচ্ছিলেন।

ফরিদপুর ফায়ার সাভির্সের স্টেশন কর্মকর্তা মো. প্রিন্স পাঠান জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ঘরের ভেতরে আটকে পড়ায় আলেয়া ও আদুরি দগ্ধ হয়। খবর পেয়ে দমকল কর্মীরা গিয়ে আগুন নেভায়। আগুনে বাড়ির দুইটি ঘর পুড়ে গেছে।

ফরিদপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক মো. বেলাল হোসেন জানান, ঘটনাস্থলেই দগ্ধ হয়ে আলেয়ার মৃত্যু হয়। গুরুতর অবস্থায় মেয়ে আদুরিকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

একই রাতে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরের বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে পুড়ে গেছে অন্তত ছয়টি দোকান। খবর পেয়ে ফরিদপুর ও সদরপুর থেকে দমকল কর্মীরা গিয়ে আগুন নেভায়।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।