গোপালগঞ্জে নিখোঁজ যুবকের পোড়ানো মৃতদেহ উদ্ধার

news-details
দেশজুড়ে

।। গোপালগঞ্জ প্রতিনিধি ।।

গোপালগঞ্জে নিখোঁজ এক ব্যক্তির পোড়া লাশ মিলল পরিত্যক্ত একটি ভবনে। গতকাল শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার পাইককান্দি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের ডাক্তারের পরিত্যক্ত কোয়ার্টারের একটি কক্ষ থেকে ওই যুবকের পোড়া মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ইমদাদুল হক ভূঁইয়া (২৮) কাইককান্দি ইউনিয়নের ঘোড়াদাইড় গ্রামের অলিয়ার রহমান ভূঁইয়ার ছেলে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ঘোড়াদাইড় গ্রামের ওমর আলী সিকদারের ছেলে হাফিজুর রহমান সিকদারকে (৩২) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

নিহতের চাচাতো ভাই পাইককান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রিপন ভূইয়া জানান, গত ৯ এপ্রিল রাত সাড়ে ১১ টার দিকে মোবাইলে ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় ইমদাদুল। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে তার সন্ধান না পেয়ে বৃহস্পতিবার গোপালগঞ্জ সদর থানায় তার বাবা অলিয়ার রহমান একটি জিডি করেন।

তিনি জানান, শুক্রবার স্থানীয়রা পাইককান্দি ইউনিয়নের ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ডাক্তারের পরিত্যক্ত কোয়ার্টারের একটি কক্ষে পঁচা লাশের গন্ধ পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যায় তা উদ্ধার করে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক মো. মনিরুল ইসলাম বলেন, ‘ওই যুবককে হত্যা করার পর হত্যাকারীরা আগুন দিয়ে লাশ পুড়িয়ে আলামত নষ্ট করার চেষ্টা করেছে। এতে লাশ পুড়ে গেছে।'

তিনি বলেন, মাদক ব্যবসা নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। আমরা দ্রুত এ ঘটনার রহস্য উদঘাটন করতে পারবো বলে আশা করছি।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।