ব্রেকিং নিউজ

শিক্ষককে মারধর, উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

news-details
দেশজুড়ে

ময়মনসিংহ প্রতিনিধি : 

কলেজ শিক্ষককে মারধরের অভিযোগে ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদসহ ১১ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৮ নং আমলি আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে ভালুকা থানা পুলিশকে নথিভুক্ত করার নির্দেশ দিয়েছেন।

ময়মনসিংহ মহিলা ডিগ্রি কলেজের খণ্ডকালীন প্রভাষক ও ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মো. হুমায়ুন কবীর (৩০) বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আইনজীবী অ্যাডভোকেট শাহজাহান কবীর সাজু জানিয়েছেন, আদালত মামলাটি আমলে নিয়ে ভালুকা থানা পুলিশকে এফআইআর করার নির্দেশ দিয়েছেন।

তিনি আরো জানান, মামলার আসামিরা হলেন- আবুল কালাম আজাদ (৪৫), ইমরান আলী (৩৩), নাজমুল (২৫), মানিক (২৮) ও আবির (২৫)। আরো অজ্ঞাত ছয়জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসের অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদারকে লাঞ্ছিত করেন মামলার ১ নম্বর আসামি আবুল কালাম আজাদ। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে ওই মুক্তিযোদ্ধা নিজের ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন। বাদী ওই পোস্টটি শেয়ার করেন। এতে ক্ষিপ্ত হয়ে আসামিরা গত ২৩ ডিসেম্বর রাতে উপজেলার সিডস্টোর বাসস্ট্যান্ড এলাকায় বাদীকে মারধর করেন। এতে বাদীর ডান কান মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়।

তবে ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেছেন, আমি এ ঘটনার সাথে জড়িত নই। আমাকে অন্যায়ভাবে মামলায় জড়ানো হয়েছে। আমিও পাল্টা মামলা করব।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।