ব্রেকিং নিউজ

হাজির হননি স্বাস্থ্যমন্ত্রীর এ‌পিএস, ফের তলব

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

তলব দেয়া হয়েছিল কিন্তু ‌হাজির হননি স্বাস্থ্য ও প‌রিবার কল্যাণ মন্ত্রণাল‌য়ের মন্ত্রী জাহিদ মালেক স্বপনের এ‌পিএস ড. মোহাম্মদ আ‌রিফুর রহমান শেখ‌। তাই আবারো জিজ্ঞাসাবাদের জন্য তলব করে নোটিশ দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদকের প্রধান কার্যালয় থেকে পাঠানো তলবি নোটিশে এবার তাকে আগামি ২৩ জানুয়ারি হাজির হতে বলা হয়েছে।

সংস্থাটির উপপরিচালক মো. সামছুল আলমের সই করা নোটিশ মন্ত্রলালয়ের ঠিকানায় পাঠানো হয়েছে। জনসংযোগ দপ্তর সূত্রে এসব তথ্য জানা গেছে।

বি‌দে‌শে প্র‌শিক্ষ‌ণের না‌মে অর্থ লোপাট এবং বি‌ভিন্ন সরকারি হাসপাতা‌ল ও মেডিক‌্যাল ক‌লে‌জে পছন্দের ঠিকাদারকে কাজ পাই‌য়ে দেওয়াসহ অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে আজ (২০ জানুয়া‌রি) হাজির হওয়ার কথা ছিল তার।

তবে অভিযোগ সংশ্লিষ্ট নথি-পত্র সংগ্রহে আরো সময় চেয়ে ১৯ জানুয়ারি আবেদন করার পর দুদক থেকে আবারো চিঠি দেওয়া হলো।

অভিযোগে বি‌দে‌শে প্র‌শিক্ষ‌ণের না‌মে অর্থ লোপাট এবং বিভিন্ন সরকা‌রি হাসপাতা‌ল ও মেডি‌ক‌্যাল ক‌লে‌জে যন্ত্রপাতি ও এমএসআর সামগ্রী পছন্দের ঠিকাদার কাজ পাই‌য়ে দিয়ে সহায়তা করেছেন বলেও উল্লেখ করা হয়েছে।

এদিকে অভিযোগ উত্থাপিত হওয়ার পর গত ১৫ জানুয়ারি ড. মোহাম্মদ আরিফুর রহমানকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রীর সহকারী একান্ত সচিবের দায়িত্ব গ্রহণের আগে মন্ত্রণালয়ে সিনিয়র সহকারী প্রধানের (স্বাস্থ্য-৭) দায়িত্বে ছিলেন।

২০১৯ সালের ২২ জানুয়ারি এক বদলি আদেশে তিনি নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে মন্ত্রীর সহকারী একান্ত সচিবের দায়িত্বপ্রাপ্ত হন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।