চুয়াডাঙ্গায় বন্দুকযুদ্ধে মাদক কারবারী নিহত

news-details
দেশজুড়ে

।। চুয়াডাঙ্গা প্রতিনিধি ।। 

 চুয়াডাঙ্গার সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের উকতো গ্রামের একটি বাঁশবাগানে পুলিশের সঙ্গে গোলাগুলিতে রুহুল আমিন (৪২) নামের এক মাদক কারবারী নিহত হয়েছে। শুক্রবার দিনগত রাত দেড়টার দিকে এ ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ১ বস্তা ফেন্সিডিল, ১টি শার্টারগান, ২টি ধারালো অস্ত্র, ১০০টি ইয়াবা উদ্ধার করেছে। নিহত রুহুল আমিন চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়ার মফিজ উদ্দিনের ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, মাদকদ্রব্যের বড় একটি চালান আসার খবরে সদর থানার পুলিশের একটি দল শুক্রবার দিনগত রাতে সদর থানার উকতো গ্রামের একটি বাঁশবাগানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে একদল মাদক কারবারী পুলিশদের লক্ষ করে গুলি ও বোমা ছোড়ে, পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলির একপর্যায়ে মাদক কারবারীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ওই এলকার লোকজনের সহায়তায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। আহত ব্যক্তিকে শহরের শান্তিপাড়ার মাদক কারবারী রুহুল আমিন বলে এলাবাসী শনাক্ত করে। সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মশিউর রহমান তাঁকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই রুহুল আমিন মারা যান।

নিহত রুহুলের বিরুদ্ধে জেলায় অস্ত্র ও মাদকসহ ১৬টি মামলা রয়েছে। এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা হবে বলে তিনি জানান।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।