ব্রেকিং নিউজ

কালীগ‌ঞ্জে ইয়াবাসহ পু‌লিশ সদস্য আটক

news-details
দেশজুড়ে

  কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরে কালীগ‌ঞ্জ উপজেলায় ২৫ পিস ইয়াবাসহ মাহমুদুর হাসান সৈকত (২৪) নামে এক পু‌লিশ কন‌স্টেবলকে আটক করা হয়েছে।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার জামালপুর ইউ‌নিয়‌নের ছৈলাদী গ্রাম থে‌কে তাকে আটক ক‌রে পুলিশ।

আটক মাহমুদুর কালীগ‌ঞ্জ উপ‌জেলার জামালপুর ইউ‌নিয়‌নের ৩ নম্বর ওয়ার্ড ছৈলাদী এলাকার মনিরুজ্জামান শেখ মনুর ছে‌লে। তিনি নর‌সিংদী জেলা পু‌লি‌শে কন‌স্টেবল হি‌সে‌বে কর্মরত (কনস্টেবল নং ৫১৬)।

স্থানীয়রা জানান, মাহমুদুর হাসান সৈকত নর‌সিংদী জেলা পু‌লি‌শে কনস্টেবল হি‌সে‌বে কর্মরত। ত‌বে তিনি গত আট মাস ধ‌রে পু‌লিশ কন‌স্টেব‌লের দা‌য়িত্ব পালন না করে তার গ্রা‌মের বা‌ড়ি‌তে থাক‌তেন। তিনি এলাকায় এসে বিভিন্ন অপকর্ম করছিলেন।

তার বিরুদ্ধে এর আগেও নারী কেলেঙ্কারি, মাদক বিক্রিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

শুক্রবার রাতে থানার উপপরিদর্শক সুলতান উদ্দিন তার সঙ্গীয় ফোর্স নিয়ে জামালপুর এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। পরে তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান খান (ফারুক মাস্টার) জানান, জামালপুর ইউ‌নিয়‌নের ছৈলাদী গ্রাম থে‌কে মাহমুদুর হাসান সৈকতকে আটক করে কালীগঞ্জ থানা পু‌লিশ। এ সময় তার কাছ থে‌কে ২৫ পিস ইয়াবা ট্যাব‌লেট ও তার ঘরে শোকেসের ড্রয়ার থেকে একটি চায়না বুলেট উদ্ধার করা হ‌য়ে‌ছে।

তিনি আরও জানান, ওই কনস্টেবলের অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। পুলিশের হাতে আটক হওয়ায় গ্রামের মানুষ স্বস্তি পেয়েছে। পরে গ্রামের শত শত মানুষ আনন্দ মিছিল মিছিল করেন। মিছিল শেষে মিষ্টিও বিতরণ করা হয়।

সত্যতা কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, এ ব্যাপা‌রে কালীগঞ্জ থানায় একটি মামলা করা হ‌য়ে‌ছে, যার নং ২৫।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।