ব্রেকিং নিউজ

নির্বাচনে পারিবারিক প্রভাব খাটাতে আসবেন না, তাপসকে ইশরাক

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক :

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে পারিবারিক প্রভাব না খাটানোর জন্য আহ্বান জানিয়েছেন বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে গোপীবাগের বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ আহ্বান জানান।

ইশরাক হোসেন বলেন, আমি যতটুক জানি উনি (তাপস) একজন সজ্জন ব্যক্তি। আওয়ামী লীগের কর্মী সমর্থক এবং আমার প্রতিপক্ষ প্রার্থীর প্রতি আহ্বান থাকবে, নির্বাচনে কোনো প্রকার ইনফ্লুয়েন্স করবেন না। আইনশৃঙ্খলা বাহিনী এবং নির্বাচন পরিচালনার দায়িত্বে যারা থাকবেন তারা নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবেন। এর পর নির্বাচনের ফলাফল যা হবে, আমরা তা মেনে নেব।
তিনি বলেন, ‘দেশটা কারও পারিবারিক সম্পত্তি না। নির্বাচনে পারিবারিক প্রভাব খাটাতে আসবেন না। প্রভাব খাটিয়ে ভোট কারচুপি করলে জনগণ কোনোভাবেই সেটা মেনে নেব না।’

‘শারীরিক লাঞ্ছনা বা প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ সঠিক নয়’- প্রতিপক্ষের এমন বক্তব্যের প্রতিক্রিয়া জানতে চাইলে ইশরাক হোসেন বলেন, ‘আমার পাশে এখনো মাথায় ব্যান্ডেজ নিয়ে একজন দাঁড়িয়ে আছেন। উনার নাম আমিনুল ইসলাম। উনি কামরাঙ্গীরচরের ৫৬ নম্বর ওয়ার্ড এলাকায় আমাদের একজন কর্মী। 
গতকাল শুক্রবার ধানের শীষ প্রতীকের প্রচারণা চালানোর সময় আওয়ামী লীগের সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। সুতরাং কে অস্বীকার করল না করল সেটাতে কিছু যায় আসে না।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।