ব্রেকিং নিউজ

বিএনপির প্রার্থীদের উন্নয়নের রূপরেখা নেই: তাপস

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক : 

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, উন্নয়নের রূপরেখা নেই বলেই বিএনপির প্রার্থীরা অভিযোগ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। আওয়ামী লীগের প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং উন্নয়নের রূপরেখা তুলে ধরছেন। আমাদের অন্য কোনো দিকে খেয়াল রাখার সময় নেই।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে বাবুবাজার ব্রিজের নিচে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

তাপস বলেন, বিএনপি প্রার্থীদের অভিযোগের অন্ত নেই। তারা সিটি নির্বাচনকে জাতীয় রাজনীতির প্রেক্ষাপট বিবেচনা করছে। ঢাকার জন্য উন্নয়নের কোনো রূপরেখা না থাকায় তারা অভিযোগ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। এর ফলে তারা ধীরে ধীরে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছেন।
তিনি আরও বলেন, ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ও উন্নত ঢাকা আমার এই পাঁচ পরিকল্পনার কথা ঢাকাবাসী ইতোমধ্যে জেনে গেছেন। আমার পরিকল্পনা আরো পরিষ্কার করার জন্য আগামী ২৯ তারিখে ইশতেহার প্রকাশ করবো।

পুরান ঢাকাবাসীর উদ্দেশে তিনি বলেন, বংশাল ও কোতোয়ালি যেহেতু পুরান ঢাকার ঐতিহ্যবাহী এলাকা সেহেতু এখানকার ঐতিহ্যকে সমুন্নত রেখে আমার দীর্ঘমেয়াদি উন্নয়ন পরিকল্পনা রয়েছে। ৩০ বছর মেয়াদী পরিকল্পনায় বংশাল ও কোতোয়ালিবাসীর কাছে উন্নত নাগরিক সেবা পৌঁছে দেব।
এসময় তিনি এই দুই এলাকার আওয়ামী লীগ মনোনীত ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের পক্ষে ভোট প্রার্থনা করেন। পরে পথসভা শেষে তিনি ইসলামপুর রোড হয়ে বংশাল ও কোতোয়ালি থানার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।