ব্রেকিং নিউজ

ঢাকা শহরকে আধুনিক শহরে রূপ দিবো : মিলন

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক : 

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, নগরবাসী তাদের প্রাপ্ত অধিকার পান না। বিভিন্ন কারণে ঢাকা বসবাসের অযোগ্য হয়ে পড়ছে। ঢাকাবাসী আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করলে ঢাকাকে বসবাসের যোগ্য করে আধুনিক শহর উপহার দিবো। ঢাকার মূল সমস্যা যানজট ও ড্রেনেজ সমস্যা। অল্প বৃষ্টি হলেই শহরের অলি-গলি পানিতে ডুবে যায়। তিনি বলেন, পৃথিবীর অন্যতম বায়ুদূষণ শহর ঢাকা। ঢাকা শহরকে পরিষ্কার পরিছন্ন রেখে সে কলংক থেকে ঢাকাবাসীকে রক্ষা করবো ইনশাল্লাহ। 

তিনি আজ শনিবার সকাল থেকে দিনব্যাপী রাজধানীর লালবাগ মোড়, আতশখানা, চকমোগলতলী, ছোট কাটরা, বড়কাটরা, রহমতগঞ্জ, দেবীদাস রোড, পোস্তা, কিল্লার মোড়, পলাশীর মোড়, কাটাবন, শাহবাগ, প্রেসক্লাব, পল্টন, কাকরাইল, কমলাপুর, ধলপুর, সায়দাবাদ, সুত্রাপুর, সদরঘাট, নয়াবাজার, ইসলামপুরে গণসংযোগকালে বেশকয়েকটি পথসভায় ভোটারদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

গণসংযোগকালে মিলনের সাথে তার দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব ঊদ্দিন শিফান, স্থানীয় জাপা নেতা সাবের হোসেন, কামাল হোসেন, রাহাদ ইসলাম, লিটন আহমেদ, শাকিল আহমেদসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।