ব্রেকিং নিউজ

সাংবাদিককে মারধর: শাহবাগ থানার এএসআই প্রত্যাহার

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক : 

দুই সাংবাদিককে মারধর করায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) শাহবাগ থানার সহকারী উপরিদর্শক (এএসআই) মামুন হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনা তদন্তে রমনা বিভাগের উপকমিশনার সাজ্জাদুর রহমানকে নির্দেশ দিয়েছে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

সোমবার ডিএমপির উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেছেন, অভিযুক্ত এএসআই মামুনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে বৃহস্পতিবার ডিএমপির কমিশনার বরাবর একটি লিখিত অভিযোগ দেন বাংলা ট্রিবিউনের সাংবাদিক  শেখ জাহাঙ্গীর।

তিনি উল্লেখ করেন, ২০ জানুয়ারি  সন্ধ্যায় মিন্টো রোডের ডিএমপি মিডিয়া সেন্টার থেকে মোটরসাইকেলযোগে পান্থপথে যাচ্ছিলেন তিনি। সঙ্গে ছিলেন দৈনিক আলোকিত বাংলাদেশের স্টাফ রিপোর্টার সাজ্জাদ মাহমুদ খান ওরফে সাজ্জাদ হোসেন। তারা পরীবাগ লিংক রোড পার হওয়ার সময় যানজটে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে এএসআই মামুন হোসেন জাহাঙ্গীরের ডান পায়ে চাপা দেন। জাহাঙ্গীর ও সাজ্জাদ এর প্রতিবাদ করলে এএসআই মামুন ইচ্ছাকৃতভাবে আরও দুই-তিনবার মোটরসাইকেলের পিকআপ বাড়িয়ে তার পায়ে আঘাত করেন। পথচারী এবং আশপাশের দোকানদাররা ঘটনাস্থলে জড়ো হলে জাহাঙ্গীরকে লাথি মেরে ঘটনাস্থল থেকে সটকে পড়েন মামুন।

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার জানান, এ ঘটনায় একট তদন্ত কমিটি করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদন অনুযায়ী অভিযুক্ত এএসআই মামুনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।