ব্রেকিং নিউজ

যানজটমুক্ত তিলোত্তমা স্বপ্নের ঢাকা গড়তে চাই: মিলন

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, নগরবাসীর ভোটে জয়যুক্ত হয়ে যানজটমুক্ত তিলোত্তমা স্বপ্নের ঢাকা গড়তে চাই। এ শহরকে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত করতে চাই। তিনি বলেন, সিটি কর্পোরেশনের সকল এলাকার রাস্তা-ঘাট চলাচলের উপযোগী করা হবে। সিটি কর্পোরেশনের নতুন আযের খাত বৃদ্ধির করা হবে। রাজধানীবাসীর টাক্স বারানো হবে না।

মিলন আজ সোমবার রাজধানীর গুলিস্তান থেকে শুরু করে নয়াবাজার, রায়সাবাজার, ইংলিশ রোড, কোর্ট কাঁচারী, বাংলাবাজার, নর্থ সাউথ রোড, সদরঘাট, লক্ষ্মীবাজার, টিপু সুলতান রোড, ওয়ারী, টিকাটুলীতে লাঙ্গল মার্কায ভোট চেয়ে গণসংযোগ ও প্রচারণায় অংশ নেওয়ার সময় বিভিন্ন পথসভায়  ভোটারদের মাঝে তিনি এসব কথা বলেন। এর আগে দুপুরে কাকরাইল জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে হাজী মিলন তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

গণসংযোগকালে তার প্রচারণায় আরো অংশ নেন জাপা প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, মহানগর নেতা এম এ সোবহান, আবুল কালাম আজাদ, সমরেশ মন্ডল মানিক, জাহাঙ্গীর আলম, হিরো বাবুল, আফতাব গনি, শামসুল হকসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।