ব্রেকিং নিউজ

লাঙ্গলে ভোট দিন, সুন্দর বাসযোগ্য নগর উপহার দিবো: মিলন

news-details
রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : 

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, লাঙ্গলে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন, আমি আপনাদের পরিচ্ছন্ন, দুর্ণীতিমুক্ত ও বাসযোগ্য ঢাকা উপহার দিবো। অতীতেও মানুষ লাঙ্গলে ভোট দিয়ে সুফল পেয়েছিল। মেগাসিটির এই শহরকে বাসযোগ্য করতে হলে সকলের সহযোগীতা প্রয়োজন। নির্বাচিত হলে সব রাজনৈতিকদলের সমন্বয়ে উন্নয়ন কমিটি করা হবে। তিনি বলেন, যানজট, ড্রেনেজের অব্যবস্থাপনা, জলাবদ্ধতা, মশা, অবৈধ দখল, যেখানে-সেখানে আর্বজনা, পানি-বিদ্যুৎ-গ্যাসের ঘাটতি, বছর বছর ট্যাক্স বাড়ানোসহ নানান সমস্যায় জর্জরিত। নগরবাসী ঢাকাবাসী নিয়মিত ভ্যাট-ট্যাক্স দিয়ে গেলেও তারা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। ঢাকা সিটিকে পরিবর্তন করতে হলে সর্বাঙ্গে নগরভবনকে দুর্ণীতিমুক্ত করতে হবে। 

তিনি বলেন, জাতীয় পার্টি দুর্ণীতিতে বিশ্বাস করেনা এবং প্রশয়ও দেয়না। ঢাকাবাসী যদি তাদের ভোট প্রদান করতে পারে উন্নয়নের চাকাকে সচল করতে  নগরবাসী লাঙ্গলেই ভোট দিবে। কারণ বড় দুটি দলকে ভোট দিয়ে মানুষ বারবার প্রতারিত হয়েছে।

হাজী মিলন আজ বৃহস্পতিবার সকালে লালবাগের আমলীগোলা থেকে শুরু করে বিশটিরও অধিক জীপ, মাইক্রো, খোলা পিকআপে কর্মীসমর্থকদের নিয়ে বাটার, হাজারীবাগ, মসজিদ, নিউমার্কেট, গাউছিয়া, বিডিআর কলোনী, জিগাতলা, ধানমন্ডি, এলিফ্যান্ট রোড, হাতিরপুল, বাংলা মটর, মগবাজার, মৌচাক, শাহাজাহানপুর, শান্তিনগর, কাকরাইল, পল্টন, গুলিস্তান, ফকিরাপুল, মতিঝিল, বংশাল, চকবাজার, রহমতগঞ্জ, ও কামরাঙ্গীরচরে দিনব্যাপী লাঙ্গলের পক্ষে প্রচারকালে বেশকয়েকটি জনসভায় ভোটারদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। 

বরাবরের মত প্রচারণার শেষ দিনেও মিলনের সাথে জাপার কোনো কেন্দ্রীয় বা মহানগরের নেতাকে দেখা যায়নি। প্রচার মিছিলে মিলনের দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফান, স্থানীয় জাপা নেতা হাজী জাহিদ হোসেন, মো. খালেক, কামাল হোসেন, মকবুল হোসেন, রাহাত ইসলাম, তানভীর কলিমুল্লাহ জিতু, জাহিন হোসেনসহ সহাস্রাধিক কর্মীসমার্থক অংশ নেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।