কুমিল্লায় জমি নিয়ে বিরোধের জেরে তরুণকে কুপিয়ে হত্যা

news-details
দেশজুড়ে

।। কুমিল্লা প্রতিনিধি ।। 

কুমিল্লার বুড়িচংয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রাসেল (১৯) নামে এক তরুণকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। জেলার বুড়িচং উপজেলার ময়নামতির ফরিজপুর এলাকায় হত্যার ঘটনাটি ঘটে।

রাসেল বুড়িচং উপজেলার ময়নামতির ফরিজপুর রামপাল গ্রামের মৃত ইব্রাহিম মিয়ার ছেলে। ময়নাতদন্তের জন্য তরুণের মরদেহ রবিবার মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় পূর্ববিরোধের জের ধরে বুড়িচং উপজেলার ফরিজপুর গ্রামে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রাসেলের ওপর হামলা চালায়। এ সময় তাকে বাঁচাতে এসে একই গ্রামের রুস্তম নামের অপর একজন আহত হন। উভয়কে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর রাত সাড়ে ১০টার দিকে রাসেলের মৃত্যু হয়।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে একই গ্রামের লুৎফুন্নেছার পরিবারের সঙ্গে রাসেলের পরিবারের বিরোধ চলে আসছিল। পুরনো বিরোধের জের ধরে লুৎফুন্নেছার পরিবারের লোকজন শনিবার সন্ধ্যায় রাসেলের ওপর হামলা করে।

বুড়িচং থানার ওসি আনোয়ারুল হক জানান, স্থানীয়দের সঙ্গে জমি সংক্রান্ত পূর্ব শক্রতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে হত্যাকাণ্ডে সরাসরি কারা জড়িত এ বিষয়ে নিহতের স্বজন ও স্থানীয়দের সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।