ব্রেকিং নিউজ

ঢাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই: প্রধানমন্ত্রী 

news-details
জাতীয়

 নিজস্ব প্রতিবেদক  : 

 

সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করায় ঢাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক অনুষ্ঠানে এ কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

আইডিইবির ২৩তম জাতীয় সম্মেলন এবং ‘স্কিল রেডিনেস ফর এচিভিং এসডিজি’স অ্যান্ড অ্যাডপ্টিং আইআর ৪.০’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। শিক্ষা মন্ত্রণালয়ের সহযোগিতায় এই সম্মেলনের আয়োজন করে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি)।

কার্যক্রমের শুরুতে ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালোরাতে হত্যাকাণ্ডের শিকার জাতির পিতা এবং তার পরিবারের নিহত সদস্যবৃন্দ, শহীদ চার নেতা, ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে শহীদ এবং ১৯৫২ সালে ভাষা আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমি ঢাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই যে, ভোটাররা নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের উত্তর ও দক্ষিণের মেয়রকে জয়যুক্ত করেছেন।’

তিনি আরো বলেন, ‘একসময় বাংলাদেশের কথা বললে ভিক্ষার ঝুলির কথা বলা হতো। সেই বাংলাদেশ এখন আর নেই। গত ১০ বছরে বাংলাদেশের পরিবর্তন করতে সক্ষম হয়েছি। বাংলাদেশ এখন বিশ্বের সামনে উন্নয়নের রোল মডেল।’


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।