ব্রেকিং নিউজ

চিকিৎসাধীন সাংবাদিক সুমনকে হাসপাতালে এসে হুমকি দিলেন খোকন

news-details
জাতীয়

নিজস্ব প্রতিবেদক :

নিজের অনুসারীদের দিয়ে হামলা চালিয়ে, কুপিয়ে রক্তাক্ত করার পর চিকিৎসাধীন আগামী নিউজ ডটকমের সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ডিএমসিএইচ) এসে ফের হুমকি দিয়ে গেছেন ঢাকা উত্তরের ৩৪ নং ওয়ার্ড (রায়ের বাজার) থেকে আওয়ামী লীগ-সমর্থিত নির্বাচিত কাউন্সিলর শেখ মোহাম্মদ হোসেন খোকন।

রোববার (২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে খোকন তার অনুসারীদের নিয়ে ঢামেকে এসে এ হুমকি দিয়ে যান। এ সময় সুমন হাসপাতালের বেডে একাই ছিলেন। কিছুক্ষণ পর সুমনের সহকর্মী অন্য সাংবাদিকরা এলে তারা চলে যান। গত শনিবার অনুষ্ঠিত নির্বাচনে ঢাকা উত্তরের ৩৪ নং ওয়ার্ডে তিনি নির্বাচিত হন।

ঢামেকে চিকিৎসাধীন সুমন জানান, প্রথমে ঢামেকে এসে আমাকে খুঁজতে থাকেন গতকাল নির্বাচিত শেখ মোহাম্মদ হোসেন খোকন ও তার সাথে আসা লোকজন। পরে আমাকে দেখতে পেয়ে বেডের পাশে বসেন। কথা বলার এক পর্যায়ে নির্বাচনের দিনের ঘটনায় তার বিরুদ্ধে কোন মামলা না করার জন্য প্রথমে অনুরোধ জানান। হামলার সঙ্গে তিনি বা তার লোক জড়িত নয় বলে দাবি করেন। তবে চিকিৎসাধীন সুমন তার অনুরোধ প্রত্যাখান করায় ক্ষুব্ধ হয়ে ওঠেন খোকন। তার বিরুদ্ধে মামলা হলে তিনিও দেখে নেবেন বলে জানিয়ে যান। 

গতকাল নির্বাচনে ভোট গ্রহণ চলাকালে পেশাগত দায়িত্ব পালনে থাকা সাংবাদিক সুমনকে মারধর ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে ৩৪ নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলরের সমর্থক-সন্ত্রাসীরা। 

শনিবার দুপুরে সুমনকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ। এসময় তিনি গুরুতর আহত মোস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলাকারীদের ফুটেজ দেখে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

র‌্যাব ডিজি বলেন, ‘সাংবাদিক সুমনের ওপর যারা হামলা চালিয়েছে তাদের ফুটেজ সংগ্রহ করেছি। হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

এর আগে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাব ডিজি বলেন, সাংবাদিকের ওপর হামলার বিষয়টা আমি কিছুক্ষণ আগে শুনেছি। এটা নিয়ে আমাদের রেসপন্সিবল পার্সনরা কাজ করছে। সাংবাদিক সুমনের ওপর হামলার বিষয়টা আমরা দেখছি।’

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।