ব্রেকিং নিউজ

রাজধানীতে ২ নারীর লাশ উদ্ধার 

news-details
জাতীয়

নিজস্ব প্রতিবেদক : 

রাজধানীর পৃথক ঘটনায় পল্টন ও মুগদা এলাকা থেকে ২জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।  রবিবার (২ ফেব্রুয়ারি) সকালে লাশগুলো উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। 

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহীন মিয়া জানান, সকাল সোয়া নয়টার দিকে  পুরানা পল্টন লাইন এলাকার একটি বাসা থেকে সাজেদা বেগম (৫৬) বছরের এক গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে । সাজেদার বাড়ি ময়মনসিংহর তারাকান্দা উপজেলায়। বর্তমানে পুরানা পল্টন লাইন ১০/৩ নম্বর বাসার ৪র্থ তলায় গৃহকর্তা ফখরুল ইসলামের বাসায় ১৭ বছর যাবৎ গৃহকর্মীর কাজ করতো। তার মানসিক সমস্যা ছিল। একই বাসায় সাজেদার সাথে তার ফুপু ফাতেমা বেগম কাজ করতেন। দুজন এক সাথে রাতে থাকতো। শনিবার রাত ১২টা পর্যন্ত কাজ করেছে সাজেদা। এরপর ভোরে উঠে দেখে সাজেদা নিজের শাড়ি দিয়ে গলায় ফ্যানের সাথে ফাঁস দিয়ে ঝুলে আছে। সকালে খবর পেয়ে  লাশ উদ্ধার করা হয়।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল মুন্সী জানান, মুগদা উত্তর মান্ডার একটি বাসা থেকে রবিবার সকাল সাড়ে ৯টার দিকে জানালার গ্রীলের সাথে গলায় উড়না দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয় রিনাফুল পারভিন (২৭) নামের এক গৃহবধুর। তার বাড়ি বগুড়া জেলার আদমদীঘি উপজেলার রামপুরা গ্রামে। বাবার নাম মমতাজ মিয়া। বর্তমানে স্বামী ইমন হোসেনকে নিয়ে উত্তর মান্ডা কাজীবাড়ি এলাকায় একটি বাসায় থাকতো। ইমনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের দাম্পত্য জীবন ভাল যাচ্ছিল না। শুধু ঝগড়া লেগে থাকতো। সেই কারণে পারভীন ফাঁসি দিয়েছে। ইমনকে আমাদের হেফাজতে রাখা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে মুত্যুর কারণ জানা যাবে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।