ব্রেকিং নিউজ

অফিসে ঢুকে প্রকৌশলীকে পেটালো ছাত্রলীগের সভাপতি

news-details
দেশজুড়ে

 দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : 

ঢাকার দোহার উপজেলার নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহের অফিস কক্ষে ঢুকে পেটানো ও আসবাবপত্র ভাঙচুর করার অভিযোগ উঠেছে দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলামের বিরুদ্ধে। রবিবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দোহার থানায় মামলা করেছেন কবির উদ্দিন শাহ।

দোহার থানায় মামলা সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজ নিয়ে আমিনুল ইসলামের সঙ্গে প্রকৌশলী কবির উদ্দিন শাহর অফিস কক্ষে কথা কাটাকাটির একপর্যায়ে আমিনুল ক্ষিপ্ত হয়ে ওই অফিসের দরজা বন্ধ করে নির্বাহী প্রকৌশলীকে আটকে রেখে গালমন্দ করে। এক পর্যায়ে আমিনুলের সঙ্গে থাকা ৪/৫ জন মিলে কবির উদ্দিনকে পিটিয়ে আহত করে এবং অফিস কক্ষের সাড়ে ৯ হাজার টাকার মালামাল ক্ষতি সাধন করে। পরে কবির উদ্দিন প্রাণনাশের হুমকি দেয় বলে মামলায় উল্লেখ করা হয়।

কবির উদ্দিন শাহ জানান, আমিনুল ও তার সহযোগীরা আমাকে মারধর করে টেবিলের গ্লাসহ কিছু জিনিসপত্র ভেঙে ফেলেছে। এ ঘটনায় রবিবার সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে দোহার থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম বলেন, কার্তিকপুর একটি স্কুলের ভবনের ঢালাই কাজে প্রকৌশলী কবির উদ্দিন শাহ্ আমার কাছে মোটা অংকের ঘুষ দাবি করেন। ঘুষ দিতে রাজি না হওয়ায় আমার সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সে ছাত্রলীগকে নিয়ে কটাক্ষ করলে আমার সঙ্গে থাকা এক কর্মী তাকে ক্যালকুলেটর ছুড়ে মারে।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে যারা জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।