ব্রেকিং নিউজ

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীসহ নিহত ৩

news-details
দেশজুড়ে

বগুড়া প্রতিনিধি : 

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। ঢাকা-রংপুর মহাসড়কের মোকামতলা বন্দরের চৌকিরঘাট ও শাজাহানপুরে আজ সোমবার এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার দেওয়ানাই সাহাপুর গ্রামের রফিকুলের ছেলে হানজেলা (২৪), মুরাদপুর গ্রামের খাইরুল ড্রাইভারের ছেলে মহাস্থান মাহী সাওয়ার ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী রনি (১৮) ও শাজাহানপুরের রবিন (২৪)।

শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, সোমবার দুপুর ১২টার দিকে হানজেলা ও রনি মোটরসাইকেল যোগে মোকামতলা বন্দরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে পাবনাগামী একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুইজন মারা যান।

অপরদিকে বগুড়ার শাজাহানপুরে ট্রাকচাপায় রবিন (২৪) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হন। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার কামারপাড়া গ্রামের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিন শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের চ্গাুইর গ্রামের মামুন মিয়ার ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

শাজাহানপুর থানা পুলিশ জানান, রবিন মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে কামারপাড়া গ্রামের রাস্তায় ইটভাটার মাটিবাহী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই নিহতের মরদেহ স্বজনেরা নিয়ে গেছেন। স্থানীয় জনতা ট্রাকটি আটক করেছে। তবে ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে গেছেন।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।