ব্রেকিং নিউজ

ভোটের দিন হামলায় আহত সাংবাদিক সুমনের পাশে তাবিথ ও ইশরাক

news-details
জাতীয়

নিজস্ব প্রতিবেদক

ঢাকা সিটি নির্বাচনে দায়িত্ব পালনের সময় আওয়ামী লীগ সমর্থকদের হামলায় আহত আগামী নিউজ ডটকমের সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে দেখতে গেছেন ধানের শীষ প্রতীকে মেয়র পদে নির্বাচন করা তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক সুমনকে দেখতে যান তারা। যুবদল নেতা মো. সাদ্দাম হোসেনকেও দেখতে যান তাবিথ ও ইশরাক।

বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল বলেন, ‘নির্বাচন প্রক্রিয়ার মধ্যে কারও ওপর হামলা করা কাম্য নয়। আইনশৃঙ্খলা বাহিনীকে আগে থেকে বলা হয়েছিল নিরাপত্তা ব্যবস্থা সকলের জন্য বজায় রাখার জন্য। এ রকম পরিস্থিতিতে নির্বাচন কমিশন নিশ্চুপ রয়েছে- এ বিষয়টি আমাদের ভাবিয়ে তোলে, আহত করে এবং বিশ্বাসের জায়গা থেকে আমাদের আরও বেশি দূরে ঠেলে দেয়।’

তিনি আরও বলেন, ‘নির্বাচন কমিশনকে আবার স্মরণ করিয়ে দিতে চাই প্রতিশ্রুতির সঙ্গে কর্মের কোনো মিল ছিল না। নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে তারা ইচ্ছাকৃতভাবে বানচাল করে দিয়েছে।’ এ সময় সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জানান উত্তরের এই প্রার্থী।

দক্ষিণের মেয়রপ্রার্থী ইশরাক বলেন, ‘নির্বাচনের তিন চারদিন আগে আমাদের প্রচারণায় হামলা করেছিল সেখানেও তিনজন সাংবাদিক আহত হয়েছে। নির্বাচনে যে সকল সংবাদিক দায়িত্ব পালন করেছিল, তারা ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করেছে বলেই তাদের ওপর ন্যাক্কারজনক হামলা চালিয়েছে।’

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী ত্র্যানী, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া ইউং সদস্য শায়রুল কবির খান প্রমুখ।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।