ব্রেকিং নিউজ

৫ দিন পর উদ্ধার হলো শিশু আশামনির মরদেহ

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :  

বল কুড়িয়ে আনতে গিয়ে রাজধানীর কদমতলীর খালে তলিয়ে যাওয়া শিশু আশামনির মরদেহ উদ্ধার হয়েছে। নিখোঁজের ৫ দিন পর বৃহস্পতিবার দুপুরে তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

এর আগে, ষষ্ঠ দিনের মতো উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সন্তান হারিয়ে দিশেহারা আশামনির বাবা-মা মেয়েকে শেষবারের মতো একবার দেখার আকুতি জানিয়েছিলেন। উদ্ধারকাজে স্থানীয়রাও বিভিন্নভাবে ফায়ার সার্ভিসকে সহায়তা করছেন। খালটিতে দীর্ঘদিনের জমে থাকা ময়লা-আবর্জনার কারণে উদ্ধার কাজ বারবার ব্যাহত হয়।

ফায়ার সার্ভিসের উদ্ধারকারী ডুবুরি বলেন, বাচ্চাটা ছিল ওই খালের ভিতরে ময়লার নিচে, আমি যখন তাকে খুঁজতে থাকি তখনই তার পায়ে আমার পা লেগে যায়। তারপর হাত দিয়ে দেখি ময়লার মধ্যে থাকা পিলারের নিচে তার মাথা আটকে আছে। পরে ময়লা সরিয়ে পিলারের নিচ থেকে তাকে তুলে নিয়ে আসি।

উল্লেখ্য, কদমতলীর মিরাজনগরের পাশের মোহাম্মদনগর কালভার্ট এলাকার বাসিন্দা এরশাদ ও তানিয়া দম্পতির বড় মেয়ে আশামনি। এ বছরই মিরাজনগর ফারহা মডেল স্কুলের শিশু শ্রেণিতে ভর্তি হয়েছিল আশামনি। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলায়। গত শনিবার বিকালে সঙ্গীদের সঙ্গে খেলতে গিয়ে খালের পানিতে তলিয়ে যায় আশামনি।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।