ব্রেকিং নিউজ

রাজারবাগে নির্মানাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :   

রাজধানীর রাজারবাগে নির্মানাধীন ভবনে কাজ করার সময় নিচে পড়ে শাহের আলী (২৪) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সে পেশায় রাজমিস্ত্রীর কাজ করতো সে।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বেলা সোয়া ১টার দিকে গুরুতর আহত অবস্থায় সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। তখন কর্তব্যরত চিকিৎসকরা তাকে দেখে মৃত ঘোষণা করেন।

সহকর্মীরা জানান, শাহের আলীর বাড়ি কুড়িগ্রাম কচাকাটা উপজেলার কুমেতপুর গ্রামে। পেশায় রাজ মিস্ত্রীর কাজ করতো সে। রাজারবাগের ওই নির্মানাধীন ওই ভবনেই থাকতো সহকর্মীদের সাথে। গত ১ মাস ধরে শাহের এই নির্মানাধীন ভবনে কাজে আসে।

তাকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী মোঃ সাইদি ও মোঃ আঃ করিম জানান, তারা মাসুদ কনস্টাকশন কোম্পানীতে কাজ করে। আজ রাজারবাগ টেলিকম ভবনের পাশে নির্মানাধীন একটি ২০ তলা ভবনের ১৯ তলার পাশে মাচান বেধে কাজ করছিলো তারা। একই মাচানে ৫ জন ছিলো। তখন হঠাৎ মাচানের একটি রশি ছিড়ে কাত হয়ে যায়। সঙ্গে সঙ্গে নিচে পড়ে যায় শাহের। নিচের একটি টিনের ঘরের ওপর পরে। পরে তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।