ব্রেকিং নিউজ

ছাত্রীর অন্তরঙ্গ ছবি-ভিডিও ফাঁসের হুমকি, প্রধান শিক্ষক গ্রেপ্তার

news-details
দেশজুড়ে

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

ছাত্রীর অন্তরঙ্গ ছবি ও ভিডিও ফাঁস করার হুমকি দিয়ে গ্রেপ্তার হয়েছেন ফরিদপুরের বোয়ালমারী উপজেলার একটি স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. রাসেল শেখ (২৬)। গতকাল বৃহস্পতিবার বিকেলে তাকে গ্রেপ্তার কারে বোয়ালমারী থানা পুলিশ।

গ্রেপ্তার রাসেল শেখ উপজেলার গুনবহা ইউনিয়নের মুক্তারপুর গ্রামের মো. রাশেদ শেখ ওরফে ফুল মিয়ার ছেলে। তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান।

পুলিশ জানায়, রাসেল দুই বছর যাবৎ অন্য একটি শিক্ষা প্রতিষ্ঠানের এক ছাত্রীকে প্রাইভেট পড়াতেন। তাদের দুজনের মধ্যে এ সময়টিতে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ ঘটনা টের পেয়ে রাসেলকে পড়াতে আসতে নিষেধ করে ছাত্রীর পরিবার।

এতে রাসেল ক্ষিপ্ত হয়ে ওই পরিবারকে হুমকি দেন। রাসেল তাদের বলেন, তার কথামতো না চললে ছাত্রীর সঙ্গে তোলা অন্তরঙ্গ ছবি ও ভিডিও সামাজিক মাধ্যম এবং এলাকায় প্রকাশ করে দেবেন। এর পরিপেক্ষিতে গতকাল বৃহস্পতিবার বোয়ালমারী থানায় ওই ছাত্রীর বাবা রাসেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন।  তার ভিত্তিতে থানা পুলিশ রাসেলকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে ওই ছাত্রীর মা জানান, ঘটনাটি ধামাচাপা দেওয়ার রাসেলের স্কুলের প্রতিষ্ঠাতা আলমগীর হোসেনসহ স্থানীয় লোকজ তাদের চাপ দিচ্ছে।  তবে অভিযোগ প্রত্যাখ্যান করে আলমগীর বলেন, ‘ঘটনাটি জানার পর আজ শুক্রবার সকালে রাসেলকে স্কুল থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মিমাংসার জন্য ছাত্রীর পরিবারবে কোনো প্রকার চাপ দেওয়া হয়নি।’

এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বোয়ালমারী থানার ওসি মো. আমিনুর রহমান।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।