ব্রেকিং নিউজ

করোনাভাইরাস নিয়ে ঘাবড়ানোর কিছু নেই: স্বাস্থ্যমন্ত্রী

news-details
জাতীয়

মানিকগঞ্জ প্রতিনিধি : 

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, করোনাভাইরাস নিয়ে ঘাবড়ানোর কিছু নেই। দেশে এখন পর্যন্ত করোনাভাইরাসের রোগী শনাক্ত হয়নি। তাই ভয়ের কিছু নেই।

তিনি শুক্রবার বিকেল ৫টার দিকে সাটুরিয়া উপজেলার রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, করোনাভাইরাস নিয়ে ভয় পাবেন না। কোনো রোগী চীন থেকে আসলে বা বাংলাদেশের কোনো মানুষ এ রোগে আক্রান্ত হলে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করাবেন। প্রশাসনকে খবর দেবেন।

সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাটুরিয়া ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন পিন্টু, উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো প্রমুখ।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন আরো বলেন, ‘দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না। কে আর কুপি জ্বালায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশকে আলোকিত করছেন’।

এ সময় জেলা ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। স্বাস্থ্যমন্ত্রী এ বিদ্যালয় মাঠ থেকেই হান্দুলিয়া ও কলাশুরু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।