ব্রেকিং নিউজ

সমন জালিয়াতির দায়ে পুলিশ কর্মকর্তা কারাগারে

news-details
দেশজুড়ে

নওগাঁ প্রতিনিধি : 

নওগাঁয় এমটি মামলার সমনে স্বাক্ষর জালিয়াতির দায়ে পুলিশের এক কর্মকর্তাকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। একই সাথে ওই মামলার বাদির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

আইনজীবী জানান, ২০১৭ সালের ২৩ ডিসেম্বর জেলার বদলগাছী থানার বারোফালা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে থানায় সাধারন ডায়েরি করেন নওগাঁ জেলা পরিষদ সদস্য সোহেল রানা। যেখানে অভিযুক্ত করা হয় একই গ্রামের শাহানুর ইসলামসহ ৩ জনকে।

বলাহয় ওইদিন উপস্থিত থেকে অভিযুক্ত ৩ জন মারপিট ও জমি দখলের চেষ্টা করে।

মামলাটি তদন্তের দায়িত্ব পান বদলগাছী থানার তৎকালীন এএসআই মাহবুর রহমান। তদন্ত প্রতিবেদনে তিনি ঘটনার পুরোপুরি সত্যতা পেয়েছেন বলে আদালতকে জানান।

এর প্রেক্ষিতে আদালত অভিযুক্তদের বিরুদ্ধে সমন জারি করেন। কিন্তু ওই এএসআই সমনের কপি অভিযুক্তদের বুঝিয়ে না দিয়ে স্বাক্ষর জালিয়াতি করে আদালতে পাঠান। তখন আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। আসামি পক্ষ বিষয়টি জানার পর জামিন নেন ও আদালতকে বিষয়টি অবহিত করেন।

এতে আদালত আবারো পুলিশের উর্ধতন কর্মকর্তাকে প্রধান করে তদন্তের নির্দেশ দেন। সেই তদন্তে স্বাক্ষর জালিয়াতির ঘটনাটি ধরা পড়ে। আজ মামলার হাজিরা দিতে আসলে নওগাঁ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৫ এর বিচারক সোহেল রানা এএসআই মাহবুর রহমানকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। পাশাপাশি মামলার বাদি সোহেল রানাকে গ্রেফতারেও নির্দেশ দেয়া হয়।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।