ব্রেকিং নিউজ

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

news-details
জাতীয়

কক্সাজার প্রতিনিধি : 

কক্সাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নুরুল আমিন (৩০) নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন।

 সোমবার (১০ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা নুরালী পাড়া পাহাড়ে এই ঘটনা ঘটে। নুরুল টেকনাফ উপজেলার লেদা নুরালী পাড়ার মৃত মকতুল হোসেনের ছেলে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের দাবি, নুরুল একজন শীর্ষ রোহিঙ্গা ডাকাত।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব জানান, গোপন সংবাদে ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারেন, ৬/৭জনের একটি অস্ত্রধারী ডাকাতদল টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা নুরালী পাড়া পাহাড়ে অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে অভিযানে যান র‌্যাব সদস্যরা। এ সময় তাদের উপস্থিতি টের পেয়ে সংবদ্ধ ডাকাতরা র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে র‌্যাবের ল্যান্সনায়েক আজহারুল ইসলাম এবং সিপাহী মো. সোহেল আহত হন।

এরপর র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালালে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় রোহিঙ্গা ডাকাত নুরুল আমিনকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান র‌্যাব এ কর্মকর্তা।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে ১টি থ্রি-কোয়ার্টার গান, ১টি ওয়ান শুটার গান, ৪টি তাজা কার্তুজ, ৩টি খালি খোসা, ১০০ টাকাসহ ১টি মানি ব্যাগ, ১টি মোবাইল, মিয়ানমারের ১১টি এমপিটি সিমকার্ড ও একটি দেশীয় সিমসহ মোবাইল উদ্ধার করা হয়েছে।

লে. মির্জা শাহেদ মাহতাব আরও জানান, মরদেহ কক্সবাজার জেলা হাসপাতালে রাখা হয়েছে। এ ব্যাপারে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।