ব্রেকিং নিউজ

পুরান ঢাকায় এসি বিস্ফোরণে দগ্ধ দুই জনের মৃত্যু

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক : 

পুরান ঢাকায় এয়ার কন্ডিশন বিস্ফোরণে দগ্ধ তিন শ্রমিকের মধ্যে দুইজন মারা গেছেন। সোমবার রাত ও মঙ্গলবার রাতের বিভিন্ন সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

সোমবার রাতে মারা যান আশিক। আর মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে আল আমীন নামে ২৫ বছর বয়সী আরেক যুবকের মৃত্যু হয়। পুলিশ তাদের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রেখেছে।

চিকিৎসকদের বরাত দিয়ে মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আগুনে আশিক ও আল আমিনের শরীরের ৪০ ভাগ পুড়ে গিয়েছিল।

কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) মীরু মিয়া জানান, ১২ তলা ওই ভবনে এসি মেরামতের কয়েকটি দোকান আছে। সোমবার বিকেল পাঁচটার দিকে ইসলামপুর রোডের সেই লায়ন টাওয়ারের একটি কক্ষে এয়ারকন্ডিশন মেরামতের কাজ করছিলেন তিনজন। তখন হঠাৎ করে এয়ারকন্ডিশন বিস্ফোরিত হলে তিনজনই দগ্ধ হন।

তাদের উদ্ধার করে প্রথমে মিডফোর্ড হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের নেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার রাত রাত ১০টার দিকে আশিকের মৃত্যু হয়। আর মঙ্গলবার সকাল পৌনে নয়টার সময় আল আমিনের মৃত্যু হয়।

আরিফ নামে ১৮ বছর বয়সী আরও একজন এখন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি আছেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।