ব্রেকিং নিউজ

দিনে মাদক সেবনে অপচয় হয় ২৫০ কোটি টাকা : র‍্যাব ডিজি

news-details
জাতীয়

বগুড়া প্রতিনিধি : 

র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। এই উন্নয়নের বড় বাধা হচ্ছে মাদক। দেশের ৮০ লাখ মানুষ মাদকসেবী। দেশে প্রতিদিন আড়াইশ কোটি টাকা শুধু মাদক সেবনে অপচয় হয়।

আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়ায় র‌্যাব-১২ আয়োজিত মাদকবিরোধী সাইকেল র‌্যালির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেনজীর আহমেদ বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের স্থান নেই। মাদক ব্যবসায়ীরা যেখানেই লুকিয়ে থাক না কেন তাদের খুঁজে বের করে দেশ থেকে নিশ্চিহ্ন করা হবে।
র‍্যাব-১২ মাদকবিরোধী এই শোভাযাত্রার আয়োজন করে। বেলা সাড়ে ১১টার দিকে শহরের ফুলবাড়ি এলাকায় সরকারি আজিজুল হক কলেজ মাঠ থেকে বের হওয়া এই শোভাযাত্রায় অংশ নেন শহরের ১৮টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১ হাজার ৮শ’ শিক্ষার্থী।
কলেজ মাঠ থেকে শোভাযাত্রা বের হবার আগে শিক্ষার্থীরা সম্মিলিতভাবে মাদকবিরোধী শপথও নেন। পরে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শোভাযাত্রাটি সেন্ট্রাল স্কুল মাঠে গিয়ে শেষ হয়।

মাদকবিরোধী এ সাইকেল র‌্যালিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সারোয়ার, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি একেএম হাফিজ আকতার, সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ শাজাহান আলী, বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহামেদ, বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার লে. কর্নেল খায়রুল ইসলাম প্রমুখ।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।