ব্রেকিং নিউজ

মিরপুরে কেক কেটে বিশ্বকাপ জয় উদযাপন

news-details
খেলাধুলা

আমাদের প্রতিবেদক

রাজধানীর মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপ জয়ী যুবাদের লালগালিচা শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। সেখানে বিসিবি প্রধানসহ ও উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। এর কিছুক্ষণ জুনিয়রদের ক্রিকেটারদের মাঠে নিয়ে আসা হয়। সেখানে কেক কেটে বিশ্বকাপ জয় উদযাপন করা হয়।  

 এর আগে, বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা ৫৫ মিনিটে ইয়াং টাইগারদের বহনকারী বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। যুবাদের বরণ করতে এয়ারপোর্টের বাইরে জড়ো হয় হাজারো মানুষ। এ সময় বাংলাদেশ বাংলাদেশ স্লোগানে প্রকম্পিত হয় পুরো এলাকা। বিমানবন্দরের ভেতরে আকবর আলীর দল এবং কোচদের গলায় ফুলের মালা পরিয়ে দেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ক্রিকেটার। এছাড়া বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দলের সদস্যদের মুখে মিষ্টি তুলে দেন।

এরপর সকলের উষ্ণ অভ্যর্থনা গ্রহণ শেষে বিসিবির বিশেষ চ্যাম্পিয়ন বাসে চেপে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের পৌঁছান বিশ্বকাপজয়ী দল। বিমানবন্দরে সাংবাদিকদের সাথে আনুষ্ঠানিকভাবে কথা বলছেন অধিনায়ক আকবর আলী ও টিম ম্যানেজমেন্ট।
 
মিরপুরে একটি সংবাদ সম্মেলন করে বিসিবির আয়োজনে নৈশভোজে যোগ দেবেন ক্রিকেটাররা। বৃহস্পতিবার সকাল তারা ফিরে যাবেন নিজেদের পরিবারের কাছে। সবার জন্য বিমান এবং বাসের টিকিটের ব্যবস্থা করেছে বিসিবি। যুবাদের জন্য গতকালই পুরো মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়াম সাজানো হয়েছে রঙিন করে। স্টেডিয়ামের দেয়ালজুড়ে লাগানো বিশাল বিশাল সব ব্যানারের বিশ্বজয়ীদের ছবি প্রদর্শন করা হয়েছে। আজ দুপুরের পর থেকেই সেখানে ভিড় করেছেন কয়েকশ ক্রিকেটপ্রেমী।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।