ব্রেকিং নিউজ

শোক র‌্যালিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ৫

news-details
দেশজুড়ে

 হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : 

হালুয়াঘাটে বাস ও অটো রিকশার সংঘর্ষে চারজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার বিকেলে উপজেলার রঘুনাথপুরে এই সড়ক দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজনের মৃত্যু হয়। গুরুতর আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। নিহত ও আহত সবাই স্কুল ও কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে।

ঘটনাস্থলে নিহতরা হলেন- বাগমার গ্রামের নুর ইসলামের ছেলে আরিফুল (১৮) এবং রাহেলা গ্রামের সজীব (২০)। হাসপাতালে নেওয়ার পথে মারা যান- রেহলা গ্রামের নজরুল ইসলামের ছেলে সাকিব এবং নিশ্চিন্তপুরের সোহাগ মিয়ার ছেলে মিজান।

হালুয়াঘাট উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক আলী আজগর জানান, নিহত ও আহতরা সবাই বিএনপির কর্মী সমর্থক। ২১শে ফেব্রুয়ারি উদযাপন উপলক্ষে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে শোক র‌্যালিতে অংশগ্রহণের উদ্দেশ্যে আসার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে। উন্নত চিকিৎসার জন্য আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি নিহত এবং আহতদের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন তিনি জানান, আহতদের চিকিৎসার যাবতীয় ব্যয় বহন করবো।

হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। দুর্ঘটনা কবলিত ঢাকাগামী ইমাম ট্রাভেলসের বাসটি আটকের পর থানায় আনা হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।