ব্রেকিং নিউজ

বিশ্বনাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

news-details
দেশজুড়ে

 বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি : 

সিলেটের বিশ্বনাথে পুলিশের সঙ্গে ডাকাতদলের ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত এক ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় বিশ্বনাথ থানার এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হন। শনিবার ভোররাতে উপজেলার বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কের সুড়িরখাল এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমান মিজান, কনস্টেবল চন্দন গৌর ও রাসেল দাশ। আহত পুলিশ সদস্যদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার সকালের নিহত ডাকাতকে ওই হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ জানায়, বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কের গত এক সপ্তাহে কয়েকটি ডাকাতির ঘটনা ঘটে। এতে পুলিশ তৎপর হয়ে উঠে। শনিবার ভোর রাত সাড়ে ৩টায় বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কে গাছ ফেলে ১০/১২জন ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নেয়। এসময় এক মোটরসাইকেল আরোহী টহলরত পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে বিশ্বনাথ থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ ডাকাতদলকে প্রতিহত করতে অভিযানে নামে। এসময় ডাকাতদল পুলিশকে লক্ষ্যে করে গুলি ছুড়তে থাকে। এতে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এতে এক অজ্ঞাত ডাকাত নিহত হয় এবং থানার এসআইসহ তিনজন আহত হন। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান উদ্ধার করে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলেন, নিহত ডাকাতের পরিচয় জানার চেষ্টা চলছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।