ব্রেকিং নিউজ

রাজধানীর শান্তিনগরে তরুণীর লাশ উদ্ধার

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

রাজধানীর শান্তিনগরে একটি গলির রাস্তা থকে সোনিয়া আক্তার আফরিন (২৩) নামের এক তরুণীর লাশ উদ্ধার হয়েছে। তবে তার শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সোনিয়া মাদকাসক্ত ছিলো বলে ধারণা পুলিশের।

আজ সোমবার সকাল ৮টার দিকে তার মা ও এক প্রতিবেশী বোন অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠায়।

স্বজনরা জানায়, ইশরাত জাহান মিথিলা (৫) নামের এক মেয়ের জননী ছিলো সোনিয়া। তার স্বামী ইসমাইল হোসেন মিঠুনের সাথে তার ২বছর ধরে যোগাযোগ নেই। ঝিগাতলা টেনারী মোড়ে বাবা আবুল কালাম ও মা ইয়াসমিনের সাথেই থাকতো সে। তাদের বাড়ি কুমিল্লার লাকসাম উপজেলার। বিভিন্ন সময়ে বিভিন্ন চাকরিবাকরি করতো সে। বাণিজ্য মেলাতেও একটি স্টলে কাজ করেছে এবার।

মা ইয়াসমিন আক্কার ও প্রতিবেশী বোন সিমু জানান, ২১ তারিখ সন্ধ্যায় সে বাসা থেকে বের হয়। এরপর প্রতিদিনই তাদের সাথে ফোনে কথা হতো। রবিবার রাত ১০টার দিকেও কথা হয়। বাসায় আসবে কিনা জানতে চাইলে বলে আসবো। এরপর মেয়ের সাথেও কথা বলে সোনিয়া। এর আগেও বিভিন্ন বান্ধবীর বাসায় থাকতো সে। আজ সকাল ৬টার দিকে সোনিয়ার সঙ্গে থাকা মোবাইল ফোনের মাধ্যমে আমাদেরকে একজন ফোন দিয়ে জানায় সোনিয়া শান্তিনগর পীর সাহেবের গলীতে রাস্তার উপর পড়ে আছে। পরে সকাল ৮টার দিকে সেখানে গিয়ে তারা দেখতে পান একটি বাসার সামনের রাস্তায় সোনিয়া পড়ে আছে। তার হাত পা শক্ত হয়ে গেছে ও চোখ খোলা অবস্থায় আছে। এরপর তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।