ব্রেকিং নিউজ

স্বামীর মামলায় শিল্পী মিলার বিরুদ্ধে সমন

news-details
আইন-আদালত

আমাদের প্রতিবেদক : 

ডিজিটাল নিরাপত্তা আইনে সাবেক স্বামীর করা মামলায় সংগীতশিল্পী তাশবিহা বিনতে শহীদ মিলাকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করা হয়েছে।

বুধবার বাংলাদেশে সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন পুলিশের দেয়া প্রতিবেদন আমলে নিয়ে তাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। ৫ এপ্রিল এ বিষয়ে শুনানির জন্য দিন ধার্য করা হয়েছে।

এর আগে ২৫ ফেব্রুয়ারি কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের উপপরিদর্শক মহিদুল ইসলাম অভিযোগের সত্যতা পাওয়ায় মিলার বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন।

প্রতিবেদনে বলা হয়, মিথ্যা ও অপমান-অপদস্থ করার অভিপ্রায়ে মানহানিকর তথ্য প্রচার করার অভিযোগে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮-এর ২৫(২)/২৯(১) অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে।

এর আগে গত বছরের ২১ এপ্রিল সাইবার ট্রাইব্যুলে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন তার সাবেক স্বামী এসএম পারভেজ সানজারি।

অভিযোগে সানজারি বলেন, মিলা ২০১৯ সালের ১৬ এপ্রিল দুপুর ১টা ৫ মিনিটে তার ফেসবুক পেজ ও দুপুর ১টা ১০ মিনিটে তার নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। সেখানে সানজারি, তার পরিবার ও সহকর্মীদের নোংরা ভাষায় গালাগাল করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালের ১২ মে পারিবারিকভাবে বিয়ে হয় মিলা ও সানজারির। ওই বছরেরই ৬ অক্টোবর দিবাগত রাত ৩টায় ফেসবুকে মিলা জানান, পারভেজ সানজারির সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।