ব্রেকিং নিউজ

আমরা একটি রাজনৈতিক নির্দেশনা নিয়ে চলি: স্বরাষ্ট্রমন্ত্রী

news-details
জাতীয়

গাজীপুর প্রতিনিধি

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অতিথি করার সমালোচনা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘আমরা একটি রাজনৈতিক নির্দেশনা নিয়ে চলি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন, আমরা সেখানটাতেই আছি।’

বৃহস্পতিবার সকালে গাজীপুরের আনসার-ভিডিপি একাডেমিতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণের (পুরুষ) সমাপনী অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ এবং বিদেশ থেকে আগত ভিআইপিদের অধিক নিরাপত্তা দেওয়ার জন্য আনসার ব্যাটালিয়নের নতুন আনসার ব্যাটালিয়ন সৃজন করা হয়েছে।’

এর আগে প্রধান অতিথি হিসেবে সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করেন এবং সাধারণ আনসারদের উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী দিকনির্দেশক বক্তব্য দেন। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহেদ আলী, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আসিফ ইকবালসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।