ব্রেকিং নিউজ

শ্যালককে হত্যায় শ্বশুরের মামলা,  ৯ বছর পর গ্রেপ্তার জামাই

news-details
ক্রাইম নিউজ

আমাদের প্রতিবেদক

সাভারের ওয়াপদা রোড এলাকা থেকে মো. হাফিজুর রহমান হাফেজ (৩৫) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। তিনি তার শ্যালক হত্যা মামলায় ৯ বছর যাবত পলাতক ছিলেন।

আজ মঙ্গলবার সকালে সাভারের ওয়াপদা রোড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাব জানায়, হাফিজুর রহমান হাফেজ নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার ডাঙ্গাপুর কালিবাড়ী গ্রামের মৃত ডা. আব্দুল গাফফারের ছেলে। কিন্তু দীর্ঘ ৯ বছর যাবত তিনি ধামরাইয়ের চৌহাট এলাকার বাইনা গ্রামের মেহেদী হাসানের ছেলে হিসেবে বসবাস করছিলেন। নাম পরিবর্তন করে তিনি নবী হোসেন নামে ২০১১ সাল থেকে এ এলাকায় আত্মগোপনে ছিলেন।

র‌্যাব-৪ নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, গ্রেপ্তার হাফিজুর রহমান হাফেজ ২০০৬ সালে নারাগঞ্জের সোনারগাঁওয়ের হাজী মো. আব্দুল্লাহর মেয়ে রিভা আক্তারকে বিয়ে করেন। বিয়ের কিছু দিন পরে তিনি তার শ্বশুরের কাছে ব্যবসা করার জন্য ১০ লাখ টাকা দাবি করেছিলেন। টাকা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে তার শ্বশুরের একমাত্র ছেলে (আসামির শ্যালক) মাহফুজুর রহমান রিফাতকে কৌশলে নিজ বাসায় ডেকে নিয়ে ২০১১ সালের গত ২৮ এপ্রিল হত্যা করেন। পরে এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন রিফাতের বাবা হাজী মো. আব্দুল্লাহ। ওই মামলায় আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছিল। তার পরিপ্রেক্ষিতেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার আসামিকে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় হস্তান্তরের করা হচ্ছে বলেও জানিয়েছেন র‍্যাব-৪ এর এই কর্মকর্তা।

 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।