ব্রেকিং নিউজ

পদ্মায় নৌকাডুবির ঘটনায় আরও দুটি মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ কনে

news-details
দেশজুড়ে

রাজশাহী প্রতিনিধি : 

রাজশাহী মহানগরীর শ্রীরামপুরে বৌভাত অনুষ্ঠান থেকে ফেরার পথে পদ্মা নদীতে নৌকা ডুবির তৃতীয় দিন রবিবার দুপুরে আরও দুটি মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। এ নিয়ে মোট ৮ জনের মরদেহ উদ্ধার করা হলো। এ দুর্ঘটনায় নিখোঁজ কনে সুইটির সন্ধান এখনো মেলেনি ।
রবিবার সকালে তৃতীয় দিনের মত উদ্ধার অভিযান শুরু করে ডুবুরি দল। আজ ডুবে যাওয়া দ্বিতীয় নৌকাটিও উদ্ধার করেছে তারা। 

উদ্ধার ও অনুসন্ধান দলের সমন্বয়কারী অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে অভিযানকালে ডুবে যাওয়া দ্বিতীয় নৌকাটি উদ্ধার করা হয়। দুপুরে কনের ফুফাতো বোনের মেয়ে রুবাইয়া খাতুন (১২) এবং বিকেল কনের খালা আখির (২২) মরদেহ উদ্ধার করা হয়।তবে সুইটিকে এখনো পাওয়া যায়নি। তার সন্ধানে অভিযান চলছে।

এদিকে, শনিবার উদ্ধার পাঁচজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। রাতেই তাদের দাফন সম্পন্ন হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ২০ হাজার টাকা করে দেয়া হয়েছে।

গত শুক্রবার  সন্ধ্যায় বৌভাতের অনুষ্ঠান শেষে ফেরার পথে শ্রীরামপুর এলাকায় দুটি নৌকা ডুবে যায়। পরে বালুবাহী একটি নৌকায় ৩২ জন উঠতে পারলেও ৯ জন নিখোঁজ হয়। নিহতরা হলেন, কনের বড় বোন শাহীনুর বেগমের স্বামী রতন আলী (৩০), তাদের মেয়ে মরিয়ম খাতুন (৬), চাচা শামীম হোসেন (৩৫), চাচি শামীমের স্ত্রী মনি খাতুন (৩০), চাচাতো বোন মদিনা ওরফে রশ্মি (৮), খালাতো ভাই এখলাস আলী (২২) , ফুপাতো বোন রুবাইয়া (১২) ও খালা আখি (২২)। 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।