ব্রেকিং নিউজ

ধামরাইয়ে গাছচাপায় নিহত ৬ 

news-details
দেশজুড়ে

        ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে সড়ক ও জনপথ (সওজ) বিভাগের গাছ কাটার সময় ব্যাটারি চালিত ইজিবাইকের ওপর পড়ে ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার (০৯ মার্চ) দুপুর দেড়টার দিকে ধামরাইয়ের কাওয়ালিপাড়া-বালিয়া আঞ্চলিক সড়কের মাদারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধামরাইয়ের বাইচাল গ্রামের আমিনুর সরকার নুরু (৬৫), কামারপাড়া গ্রামের সামছুল হক (৭০), তেলিগ্রামের রমজান আলীর স্ত্রী মাজেদা বেগম (৬৫), একই গ্রামের মহন আলীর স্ত্রী আয়শা বেগম (৬০), নিহত আমিনুর সরকার নুরুর স্ত্রী জাহানারা বেগম (৬৫) ও তেলিগ্রামের হোসেন আলীর স্ত্রী শেফালী বেগম (৬৪)।

আহতরা হলেন- অটোরিকশা চালক হজরত আলী ও আমিনুর সরকার নুরুর নাতনি তামিম।

স্থানীয়রা জানান, দুপুরে বয়স্ক ভাতার কার্ডের জন্য ব্যাটারিচালিত ইজিবাইকে করে বালিয়া-কাওয়ালিপাড়া সড়ক দিয়ে কাওয়ালিপাড়া যাচ্ছিলেন ওই ৭ জন। এসময় মাদারপুর এলাকায় সড়ক ও জনপথ (সওজ) বিভাগের গাছ কাটা হচ্ছিল। তাদের বহনকারী ইজিবাইকটি ওই এলাকা অতিক্রম করার সময় গাছটি ইজিবাইকের উপর পড়ে। এতে ঘটনাস্থলেই চারজন নিহত এবং চারজন আহত হয়। পরে গুরুতর আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহানারা বেগম ও শেফালী বেগমমের মৃত্যু হয়।

বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান আহম্মদ হোসেন জানান, নিহতরা সবাই বালিয়া ইউনিয়ন থেকে বয়স্কভাতা নিয়ে ইজিবাইকে করে বাড়ি ফিরছিলেন। সড়কের পাশের গাছ কাটার সময় তাদের ইজিবাইকের ওপর পড়ে পাঁচজন নিহত হয়েছেন।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।