নিয়োগ সুপারিশের পর শূন্য থাকা পদের তথ্য চেয়েছে এনটিআরসিএ

news-details
জাতীয়

।। নিজস্ব প্রতিবেদক ।।

দ্বিতীয় ধাপের নিয়োগ সুপারিশ প্রস্তুতের জন্য, সুপারিশপ্রাপ্ত প্রার্থীরা যেসব পদে যোগদান করেনি সে পদগুলোর তথ্য চেয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

প্রথম দফায় ২০১৬ সালের গণবিজ্ঞপ্তির প্রেক্ষিতে নিয়োগ সুপারিশ পেয়েও যেসব প্রার্থী কম্পিউটার বিষয়ে সহকারী শিক্ষক পদে যোগদান করেনি সেসব পদের তথ্য পাঠাতে হবে এনটিআরসিএ ও জেলা শিক্ষা কর্মকর্তাদের কাছ। একইভাবে ২০১৮ সালের গণবিজ্ঞপ্তির প্রেক্ষিতে নিয়োগ সুপারিশ পেয়েও প্রার্থীরা যেসব পদে যোগদান করেনি সেসব পদের তথ্যও চাওয়া হবে বলে জানিয়েছেন এনটিআরসিএর কর্মকর্তারা।

জানা যায়, ২০১৬ সালের গণবিজ্ঞপ্তির প্রেক্ষিতে নিয়োগ সুপারিশ পেয়েও প্রার্থীরা যেসব কম্পিউটার বিষয়ে সহকারী শিক্ষক পদে যোগদান করেননি সেসব পদের তথ্য চেয়ে সোমবার (১৫ এপ্রিল) এনটিআরসিএ থেকে জেলা শিক্ষা কর্মকর্তাদের কাছে চিঠি পাঠানো হয়েছে।

চিঠিতে ২০১৬ সালের গণবিজ্ঞপ্তি অনুসারে কম্পিউটার বিষয়ে সুপারিশপ্রাপ্ত প্রার্থী যোগদান না করা ৭৫১ পদের তথ্য চাওয়া হয়েছে। পদটি শূন্য কিনা, এমপিওভুক্ত পদ কিনা এবং মহিলা কোটার পদ কিনা তা লিখিতভাবে জেলা শিক্ষা কর্মকর্তাদের প্রত্যয়নসহ এনটিআরসিএতে জানাতে বলা হয়েছে প্রতিষ্ঠান প্রধানদের। এ লক্ষ্যে প্রতিষ্ঠান প্রধানদের জেলা শিক্ষা কর্মকর্তাদের সাথে যোগাযোগ করতে বলছে এনটিআরসিএ।

এছাড়া জেলা শিক্ষা কর্মকর্তাদের আগামীকাল ১৬ এপ্রিলের মধ্যে ইমেইলে এসব পদের তথ্য এনটিআরসিএতে পাঠাতে বলা হয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।