ব্রেকিং নিউজ

সমালোচনা না করে সহায়তার আহ্বান নাসিমের

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক

রাজনৈতিক কারণে সমালোচনা না করে করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারকে সহযোগিতা করতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেন, “সমালোচনা না করে দলমত নির্বিশেষে সবাইকে করোনা পরিস্থিতি মোকাবেলায় কাজ করা উচিত।” করোনা রোগীদের সনাক্ত করতে বিমানবন্দরে পরীক্ষা-নিরীক্ষা আরও জোরালো করার পরামর্শ দেন তিনি।

আজ বৃহস্পতিবার ধানমন্ডির বাসায় কেন্দ্রীয় ১৪ দলের এক জরুরি বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান। করোনা ভাইরাসকে মোকাবেলায় তড়িত পদক্ষেপ নেয়ায় তিনি সরকারের প্রতি কৃতজ্ঞতা জানান।

মানুষের দুর্যোগের সুযোগ নিয়ে অধিক মুনাফা লাভের চেষ্টা পরিহার করতে ব্যবসায়ীদের প্রতি তিনি আহ্বান জানান। পাশাপাশি অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে পদক্ষেপ নিতে প্রশাসনের প্রতিও তিনি আহ্বান জানান। করোনা ভাইরাসের কারণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর সংক্ষিপ্ত কমসূচি ঘোষণা করেছে ১৪ দল। জনসমাগম এড়িয়ে মুজিব বর্ষের কর্মসূচিতে শুধুমাত্র কেন্দ্রীয় নেতারা অংশ নিবেন। মুজিববর্ষ উপলক্ষে ১৭ মার্চ ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা এবং তরিকত ফেডারেশনের অফিসে দোয়া মাহফিলের আয়োজন করবে ১৪ দল। ২০ মার্চ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধীতে শ্রদ্ধা জানাবেন তারা।

মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে বৈঠকে জাতীয় পার্টি (জেপি) মহাসচিব শেখ শহীদুল ইসলাম, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডরী এমপি, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের আহবায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, গণ আজাদি লীগের সভাপতি এস কে শিকদার, ন্যাপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ও বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান উপস্থিত ছিলেন।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।